September 25, 2018

চাঁদপুরে সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

Chandpur Accident
এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মেহের এলাকায় দ্রæতগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা পুরুষ (৭০) ও নারী (৬০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ৫ যাত্রী। এর মধ্যে আলমগীর হোসেন (৩৮) নামে এক যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়েছে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় মেহের স্টেশনের পশ্চিমে করবা রাস্তার মাথায় এই দূর্ঘটনা ঘটে। আহত আলমগীর হোসেন একই উপজেলার টামটা মসজিদ সাহেব বাড়ীর ফজল আহমদের ছেলে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় দ্রæতগামী সিএনজি দু’টো মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এর মধ্যে নিহত নারী যাত্রীর মাথা ছিন্নভিন্ন হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। একই সাথে দূর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা ল²ীপুর থ-১১-৩৫৬৯ ও রেজিষ্ট্রেশন ছাড়া পুলিশ উদ্ধার করেছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম জানান, নিহতদের এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। আহতদের ঘটনাস্থল থেকে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

১৫-০৯-২০১৮

Related posts