September 20, 2018

চাঁদপুরে রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে এক ভক্তের মৃত্যু

chandpur_banglanews2420170910140632এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ইসকন আয়োজিত রথযাত্রা উৎসবে বিদ্যুৎস্পৃষ্টে শিশির নন্দী (৩২) নামের এক শিক্ষক ভক্তের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ জুলাই) বিকালে সুলতানাবাদ ইউনিয়নের চরপাথালিয়া স্কুল মাঠে এ দুর্ঘটনা ঘটে।

মতলব দক্ষিণ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস জানান, আয়োজকদের অসচেতনতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এই ভক্তের অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শিশির যেহেতু সরকারি চাকরি করেন। তাই নিয়ম মোতাবেক পুলিশ তার ময়নাতদন্ত করবে। তারপর তার নিজ বাড়ীতে অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। শিশির নন্দী নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের নায়েরগাঁও গ্রামের বঁকচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক।

স্থানীয়রা জানান, মতলব উত্তরের সুলতানাবাদ ইউনিয়নের চরপাথালিয়া স্কুলমাঠে রথযাত্রা উৎসবে অস্থায়ী মন্দিরের সঙ্গে জড়ানো বিদ্যুতের তার শিশিরের গায়ে লাগে। এতে তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে আহত হন আরও কয়েকজন ভক্ত। তাকে উদ্ধার করে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃত্যুকালে শিক্ষক শিশির বাবা, মা, স্ত্রী ও ভাই-বোন রেখে গেছেন

Related posts