December 11, 2018

চাঁদপুরে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

3এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুরে মাদকাসক্ত ছেলে হোসেন গাজীর হাতে বাবা মুছা গাজী (৭০) খুন হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে চাঁদপুর পৌরসভার ইচুলি এলাকার গাজী বাড়িতে এ ঘটনা ঘটে। মুছা গাজী ওই এলাকার মৃত সেকান্তর গাজীর ছেলে। সে এলাকায় একটি চায়ের দোকান পরিচালনা করতেন। তিনি স্থানীয় বায়তুল আমিন জামে মসজিদের কোষাধ্যক্ষ ছিলেন।

মৃত মুছার বড় ছেলে আলম গাজী জানায়, আমার ছোট ভাই হোসেন গাজী বেকার। সে নিয়মিত মাদক সেবন করে। গত দুই মাস আগেও ঢাকার একটি মাদক নিরাময় কেন্দ্রে রাখা হয়েছিলো হোসেনকে। কিন্তু সে মাদক থেকে ফিরতে পারেনি। বৃহস্পতিবার রাতে মাদকের টাকার জন্যে বাপ ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। কিন্তু বাবা টাকা দিতে রাজি হয়নি।

শুক্রবার ভোরে বাবা ফজর নামাজ পড়ে ঘরে ঘুমিয়ে পড়েন। হঠাৎ হোসেন দা দিয়ে কুঁপিয়ে বাবাকে রক্তাক্ত জখম করে। বাবার চিৎকারে বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে হোসেন পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন মিলে বাবাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে ঢাকায় রেফার করেন। অবশেষে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে ঘাতক ছেলে মো. হোসেন গাজী ঘটনার পর থানায় এসে আতœসমর্পন করেছেন বলে পুলিশ জানিয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইবরাহিম খলিল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠাই। পরে লাশ উদ্ধার করে ময়ণাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Related posts