September 23, 2018

চাঁদপুরে ভাইয়ের হাতে ভাই খুন

Chandpur marder picture108
এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুররের হাইমচর উপজেলার গন্ডামারা এলাকায় ভাগ্নিকে উত্যেক্ত করাকে কেন্দ্র করে চাচাত ভাই মোহন রাঢ়ি (২৫) এর কোমল পানিয় বোতলের আঘাতে সোহেল রাঢ়ি (২৮) গুরুতর আহত হয়। শনিবার (৯ সেপ্টেম্বর) রাত ২টায় চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মেঘনা ব্রীজের কাছে তার মৃত্যু হয়।

রোববার (১০ সেপ্টেম্বর) সকাল ১১টায় চাঁদপুর মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে
মর্গে পাঠানো হয়। নিহত সোহেল রাঢ়ি গন্ডামারা রাঢ়ি বাড়ির আবুল কাসেমের ছেলে এবং ঘাতক মোহন রাঢ়ি একই বাড়ির ওলু রাঢ়ির ছেলে। সোহেলের নিহত হওয়ার খবর পেয়ে হাইমচর থানা পুলিশ মোহনকে আটক করে।

হাইমচর থানা পুলিশ জানায়, শনিবার বিকেলে গন্ডামারা ইউনিয়ন পরিষদের সামনে আরিফের চায়ের দোকানে ভাগ্নি রিমা আক্তারকে উত্যেক্ত করার বিষয়ে সোহেল রাঢ়ি মোহন রাঢ়িকে জিজ্ঞাসাবাদ করে। এরই মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে মোহন সোহেলকে পেপসির বোতল দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। গুরতর অবস্থায় স্থানীয় লোকজন সোহেলকে প্রথমে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এনে চিকিৎসা দেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক ঢাকায় প্রেরণ করলে পথিমধ্যে মেঘনা ব্রীজের কাছে তার মৃত্যু হয়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় জানান, অভিযুক্ত মোহন রাঢ়ি থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Related posts