September 23, 2018

চাঁদপুরে বজ্রপাতে মা-ছেলে নিহত : আহত ৩ নারী

Bozropat-e1492768837444এ কে আজাদ, চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের পৃথক দুটি জায়গায় বজ্রপাতে মা ও ছেলে নিহতসহ একই বাড়ির ৩ নারী আহত হয়েছে।
মঙ্গলবার (৯ মে) দুপুরে ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড গোয়াল নগর প্রধানীয়া বাড়ি ও ৩ নং ওয়ার্ডের উত্তর বলশাহি ঢালী কান্দি গ্রামের সরদার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন ঢালী কান্দি গ্রামের দুলাল সরদারের স্ত্রী সেলিনা বেগম (৪০) ও তার ছেলে ইয়াসিন সরদার (১৫)।
আহতরা হলেন ফারুক প্রধানীয়ার স্ত্রী লাকী বেগম (৩৫), ইউনুছ প্রধানীয়ার স্ত্রী রাবেয়া বেগম (৪০) ও কালা প্রধানীয়ার স্ত্রী ফাতেমা বেগম (৩০)।
আহতরা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জনায়, মঙ্গলবার দুপুরে যখন বৃষ্টি শুরু হয়, তখন নিহত সেলিনা বেগম তার ছেলে ইয়াছিনকে নিয়ে বাড়ির পুকুরে হাত মুখ ধোয়ার জন্য যান, হাত মুখ ধুয়ে ছেলেকে নিয়ে তিনি ঘরের উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় হঠাৎ বজ্রপাতটি তাদের গায়ে এসে পড়ে। বাড়ির লোকজন তাদের মা, ছেলে দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সদও জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।
অপরদিকে ওই ইউনিয়নের গোয়াল নগর গ্রামের প্রধানীয়া বাড়িতে একই সময় বজ্রপাতে ৩ নারী আহত হন। ওই সময় আহতরা বাড়ির আঙ্গিনায় কাজ করছিল। কাজ করা অবস্থায় বজ্রপাতের শিকার হন তারা। বজ্রপাতে তিনজন আহত হয়ে পড়লে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে এনে ভর্তি করান।
দুর্ঘটনার খবর পেয়ে রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী বেপারী ও ৩ নং ওয়র্ড মেম্বার পারভেজ গাজী রনি তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান এবং আহতের চিকিৎসার ব্যাবস্থা করেন।

Related posts