December 19, 2018

চাঁদপুরে প্রহরীকে হত্যা করে মোটরবাইক চুরির সন্দেহে যুবক গ্রেফতার

Zillur-chandpur

এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুর শহরের ট্রাকরোড এলাকার সেবা আয়েশা গার্ডেন বহুতল ভবনের প্রহরী দেলোয়ার হোসেনকে হত্যা করে ৪টি মটরসাইকেল চুরির ঘটনায় ডিবি পুলিশ জিল্লুর রহমান ওরফে জিল্লু চোরকে সন্দেহজনক হিসেবে গ্রেফতার করেছে ।
শনিবার (২১ অক্টোবর ) দুপুরে নিশ্চিত করেছেন চাঁদপুর গোয়েন্দা পুলিশের ওসি মোঃআলমগীর হোসেন। ডিবি পুলিশের দাবি সিসি ক্যামেরার ফুটেজ দেখে সনাক্ত অনুযায়ী জিল্লুরর রহমানের গায়ের প্যান্ট ও জুতার সাথে মিল আছে । ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে । গ্রেফতারের পর জিল্লুর রহমানকে আদালতে সোপদ করে ৭দিনের রিমান্ডের জন্য আবেদন করেছে চাঁদপুরের গোয়েন্দা পুলিশ।

তিনি জানান ,আটক জিল্লুর রহমান সংঘবদ্ধ মটর সাইকেল চোর দলের সক্রিয় একজন সদস্য । সেবা আয়েশা গার্ডেন বহুতল ভবনের নাইটগাড দেলোয়ার হোসেন হত্যার ঘটনায় সে জড়িত থাকতে পারে । কারণ নাইটগাডকে হত্যার সময় ওই ভবন থেকে ৪টি হোন্ডা চুরি হয়েছে ।

তিনি আরো জানান, জিল্লুর এরইমধ্যে সাংবাদিক আলম পলাশের বাড়ি হতে মোটর সাইকেল চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়ে নানা তথ্য দিয়েছে। সিসি ক্যামেরা সনাক্ত অনুযায়ী জিল্লুরর রহমানের গায়ের প্যান্ট ও জুতার সাথে মিল আছে ।

অপরদিকে জানা গেছে, তার বিরুদ্ধে চুরি, চাঁদাবাজী, ও মাদকের ৫/৬টি মামলা আদালতে বিচারাধীন আছে।

উল্যেখ্য গত রোববার (১৫ অক্টোবর) চাঁদপুর শহরের ট্রাক রোডে ৯তলা ভবন, সেবা আয়শা গার্ডেন এর পাহারাদার দেলোয়ার প্রধানিয়া (৫০)কে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে খুন করে ৪ মটর বাইক নিয়েগেছে দূর্বৃত্তরা।

গভীর রাতে ওই ভবনের নীচ তলায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার মতলব পৌরসভার মুন্সীরহাট দক্ষিণ দীঘলদী গ্রামের বেপারী বাড়ীর মৃত নুরু প্রধানিয়ার ছেলে। গত ১ বছর পূর্বে সে এ ভবনের পাহারাদার হিসেবে কাজ শুরু করেন। সোমবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যাক্তির মরদেহ উদ্ধার করেন।

Related posts