November 16, 2018

চাঁদপুরে ছাত্রলীগের ৩ নেতাকর্মীকে কারাদন্ড

এ কে আজাদ,চাঁদপুরঃ  চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে কেন্দ্র দখলের চেষ্টার অভিযোগে ছাত্রলীগের ৩ নেতাকর্মীকে কারাদন্ড দেওয়া হয়েছে।

এদের মধ্যে হাইমচর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বিল্লাল হোসেন সোহাগ (২৯), কর্মী সোহেল (২৫) ও শাহীন (২৩)এদের প্রত্যেককে ৬ মাস করে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালনকারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুসতাইন বিল্লাহর ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন।দন্ডপ্রাপ্ত সোহাগ, সোহেল ও শাহীনের বাড়ী হাইমচর উপজেলার আলগী গ্রামে।চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. মোতালেব এ তথ্য নিশ্চিত করেছেন।

জানাজায় পরিদগঞ্জ পৌরসভার চরকুমিরা সরকারি প্রথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করে কেন্দ্র দখলের চেস্টা করে এসময় এলাকা বাসীর সহায়াতায় পুলিশ তাদের আটক করে। ওই কেন্দ্রের  প্রিজাইডিং অফিসার বেলায়েত হোসেন জানান, দুপুর ১২টার দিকে ওই কেন্দ্রে বহিরাগত কিছু যুবক কেন্দ্র দখলের চেষ্টায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। তখন আতঙ্কে ভোটাররা চলে যায়। ২ ঘণ্টা পর পুনরায় ভোটগ্রহণ শুরু হয়। এ সময় দন্ডপ্রাপ্তদের এলাকাবাসীর সহায়াতায় আটক করে পুলিশে সোপর্দ করে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts