November 18, 2018

চাঁদপুরে ছাত্রলীগের বিরুদ্বে আর অপবাদ শুনতে চান না সাবেক ছাত্র নেতারা

এ কে আজাদ,চাঁদপুরঃ  ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আয়োজনে কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১২টায় কলেজের শহীদ রাজু ভবনে অনুষ্ঠিত অলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. মুজিবুর রহমান,জেলা আওয়ামীলীগের শিক্ষা,মানব সম্পাদক উন্নয়ন সম্পাদক  ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের বাচ্চু পাটওয়ারী ও জসিম উদ্দিন পাটওয়ারী।

কলেজ ছাত্রলীগের সভাপতি আবু বক্কর সিদ্দকীর সভাপতিত্বে ও সহ-সভাপতি রনির পরিচালনায় কলেজ ছাত্রলীগের বিভিন্নস্তরে অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তরা তাদের বক্তব্যে বলেন, ছাত্রলীগ একটি সু-প্রতিষ্ঠিত ছাত্র সংগঠনের।

এ সংগঠনে রাজনীতি করে অনেক নেতা দেশের বড় বড় স্তরে উপনীত হয়েছেন। তাই সকলে সংগঠনের ভাবমূর্তি সুন্দর রাখতে কাজ করবেন বলে আমরা বিশ্বাস করি। ছাত্রলীগ একটি রাজনৈতি সংগঠন তাই কেউ আপনার ব্যাক্তিগত পরিচয় জিজ্ঞেস করেলে বলবেন না আমি ছাত্রলীহের ওমুখ ও তমুক স্তরের নেতা। আপনি আপনার শিক্ষা ও ব্যাক্তিগত পরিচয় দিবেন, তাহলেই সংগঠনের ভাবমূতিৃ উজ্জ্বল হবে। ছাত্র সংঘঠন করতে হলে আপনাকে অবশ্যই ভাল একজন ছাত্র হতেহবে।

কোন অ-ছাত্র ছাত্র সংঘঠনের সদস্য হতে পারবেননা। এশিয়ার সর্ববৃহত ছাত্র সংঘঠন বাংলাদেশ ছাত্রলীগ। এই সংঘঠনের ভাবমূর্তি ধরে রাখতে আপনাকে সু-শিক্ষায় শিক্ষিত হতেহবে। আগামীতে ছাত্রলীগের নেতা কর্মীর বিরুদ্বে কোন অপবাদ যেন কেউ না দিতে পারে সেদিকে সতর্ক থাকার আহবান যানান সাবেক এই নেতৃবৃন্দ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts