June 19, 2018

চাঁদপুরে কুখ্যাত সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের মৃত্যুদন্ডের আদেশ

IIএ কে আজাদ, চাঁদপুর : পোশাককর্মী পারভীন ধর্ষণ ও হত্যা মামলায় কুখ্যাত সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনকে মৃত্যুদন্ড দিয়েছেন চাঁদপুরের আদালত। মঙ্গলবার দুপুরে চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আবদুল মান্নান এই রায় প্রদান করেন।

রসু খাঁসহ সাজাপ্রাপ্ত অন্য দু’জন হলেন- জহিরুল ইসলাম ও ইউনুছ। এদের মধ্যে ইউনুছ পলাতক। সাজাপ্রাপ্তদের সবার বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়।

চাঁদপুরের অতিরিক্ত পিপি অ্যাড. সায়েদুল ইসলাম জানান, ২০১০ সালের ফরিদগঞ্জ থানায় দায়েরকৃত পারভীন হত্যা মামলায় এই রায় দেয়া হয়। ১১ হত্যার দায়ে অভিযুক্ত এই খুনি (রসু খাঁ) বর্তমানে চাঁদপুর জেলা কারাগারে আছেন। তার বিরুদ্ধে দায়েরকৃত ৯টি মামলার একটির রায় হয়েছে আজ।

তিনি জানান, পোশাককর্মী পারভীনকে প্রেমের ফাঁদে ফেলে রসু খাঁ ফরিদগঞ্জ উপজেলার খালপাড়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষন শেষে হত্যা করেন।

চাঁদপুরের মদনা গ্রামের ছিঁচকে চোর রসু খাঁ ভালবাসায় হেরে গিয়ে এক সময় সিরিয়ার কিলারে পরিণত হন। মসজিদের ফ্যানচুরির অভিযোগে ২০০৯ সালের ৭ অক্টোবর পুলিশের হাতে ধরা পড়ার পর এক এক করে বেরিয়ে আসে তার হাতে হওয়া রোমহর্ষক হত্যাকান্ডের চিত্র । নিজের মুখে স্বীকার করে ১১ নারী হত্যার কথা। তার টার্গেট ছিল ১০১টি হত্যাকান্ড ঘটানোর। রসু যাদের হত্যা করেছে তারা প্রত্যেকে ছিলেন পোশাককর্মী।

Related posts