September 20, 2018

চাঁদপুরে ইয়াবা সম্রাট বিএনপি নেতা স্বপন আটক!

এ কে আজাদ,চাঁদপুরঃ চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবা সম্রাট বিএনপি নেতা নজরুল ইসলাম স্বপনকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলা ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। তিনি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক।

এলাকাবাসী জানান,দির্ঘদিন ধরে স্বপন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রিকরে আসছিল। এলাকার যুব সমাজকে মাদকদ্রব্যের দিকে আকৃষ্ঠ করে ধংসের দিকে নিয়ে গেছে। তার বিরুদ্বে এলাকার গন্যমান্য ব্যক্তিরা অনেক দিন ধরে অভিযোগ দিয়ে আসছিল।

পুলিশ জানায়, শনিবার গাভির রাতে ফরিদগঞ্জ থানার এসআই ইব্রাহিম গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার ভাটিয়ালপুর রিফিউজি কলোনীর পাশে অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ আটক করে। এরপর আজ রোববার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে চাঁদপুর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।

ফরিদগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নজরুল ইসলাম স্বপন দীর্ঘদিন ধরে মাদক বিক্রি ও সেবন করে আসছিল। তার বিরুদ্বে অনেক অভিযোগ রয়েছে। এছাড়া ভাটিয়ালপুর এলাকাটিকে মাদকের আখড়া হিসেবে গড়ে তুলে ছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts