September 19, 2018

চাঁদপুরের মতলবে সড়ক দূর্ঘটনায় নিহত-৩

1429366431

এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পাঁচানি এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে অটো চালক মো. নুরুল হক (৩০)। মঙ্গলবার (১৬ জানুয়ারী) সকালে উপজেলার পাঁচানি সবুর মিয়ার দোকানের সামনে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী অটোরিকশাটি চৌরাস্তা বাজার নামক স্থান থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। পাঁচানি সবুর মিয়ার দোকানের সামনে আসলে অপর দিক থেকে আসা দ্রুতগামী পিকআপ ভ্যানের সাথে মুখে মুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশা উল্টে রাস্তার পাশে পড়ে যায় এবং যাত্রী মো. মফিজুল ইসলাম (৪৫), অনিক সরকার (২৫) ও মো. আলমগীর (৫০) ঘটনাস্থলেই নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মতলব থানার উপ পরিদর্শক (এসআই) শোবল জানান, সকালে সিএনজিচালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে মতলব উপজেলা থেকে চাঁদপুর আসছিল। পথে উপজেলার পাঁচানি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান সামনে থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার তিনযাত্রীর ঘটনাস্থলেই মৃত্যুু হয়। অটোরিকশার চালকও আহত হয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর আহত চালককে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘাতক পিকআপভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি।

Related posts