September 24, 2018

চট্টগ্রামে যাত্রা শুরু জার্মানির কিচেন ব্র্যান্ড নলটের

ডেস্ক রিপোর্টঃ  দেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড হাতিলের হাত ধরে এবার বাণিজ্য নগরী চট্টগ্রামে যাত্রা শুরু হলো জার্মানির সর্বাপেক্ষা জনপ্রিয় কিচেন ও ফার্নিচার ব্র্যান্ড নলটের। ২৪ জুন একটি জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নলটে চট্টগ্রামে প্রথম এবং বাংলাদেশে দ্বিতীয় শো’রুম উদ্বোধন করলো স্থানীয় আইকন ইন্টারন্যাশনাল এর সম্পৃক্ততায়।

নগরীর ৬৪৩, আগ্রাবাদ এক্সেস রোডে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব আলহাজ্ব এ জে এম নাসির উদ্দীন গতকাল বিকেলে শোরুমটির উদ্বোধন করেন। নলটের যাত্রা বাংলাদেশে শুরু হয়েছিল হাতিলের সাথে এ বছরের শুরুতে ঢাকার যমুনা ফিউচার পার্কে সুবৃহৎ শো’রুমের মাধ্যমে। হাতিল ও নলটের এই যৌথ প্রয়াস বাংলাদেশের ফার্নিচার জগতে নতুন মাত্রা যোগ করবে বলে ধারণা করা হচ্ছে।

এই নতুন সাড়ে তিন হাজার বর্গফুটের নলটে শোরুমে পাওয়া যাবে জার্মানির তৈরি সর্বাধুনিক কিচেন, বেডরুম ও লিভিংরুম ফার্নিচার। কাঁচামালের ও ফিনিশিং ভিন্নতায় ৭টি ভিন্ন ভিন্ন ধরনের কিচেন চট্টগ্রামে এ যাবতকালে এ ধরনের সবচেয়ে বড় ডিসপ্লে। সাথে রয়েছে জার্মানিতে তৈরি বেডরুম ও লিভিংরুম ফার্নিচার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ ইকবাল বাহার এবং চট্টগ্রাম চেম্বার অফ কমার্স এর সভাপতি জনাব মাহবুবুল আলম। হাতিল কমপ্লেক্স লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর জনাব সেলিম এইচ রহমান এবং হাতিল নলটে ও আইকন ইন্টারন্যাশনাল এর উচ্চ পদস্থ প্রতিনিধিদের উপস্থিতিতে নগরীর সকলকে শোরুমে আসার আহ্বানের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানটি শেষ হয়।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২৫ জুন ২০১৬

Related posts