November 17, 2018

চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা

পুলিশ সুপার

চট্টগ্রামের জঙ্গি দমনে আলোচিত নাম এবং জঙ্গিবিরোধী বিভিন্ন অভিযানের নেতৃত্ব দেওয়া পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু আক্তারকে (৩৩) বাসার কাছে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে মিতু আক্তার তার ছেলে ও মেয়েকে ক্যান্টনমেন্ট স্কুলের দিকে যাচ্ছিলেন। এ সময় জিইসি মোড়ে মোটরসাইকেলে এসে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাবুল আক্তার সম্প্রতি পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়েছেন। দীর্ঘদিনের কর্মস্থল সিএমপি ছেড়ে পুলিশ সদর দফতরে যোগদানের জন্য বৃহস্পতিবার তিনি ঢাকায় আসেন। স্ত্রী ছেলে ও মেয়েকে নিয়ে নগরীর জিইসি এলাকার একটি ফ্ল্যাটে থাকতেন তিনি।

বায়েজিদ থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে কে বা কারা কীভাবে এই হত্যাকাণ্ড করেছে সেটি তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।

এসপি বাবুল আক্তার চট্টগ্রামে জেএমবির সামরিক প্রধান জাবেদসহ বেশ কয়েকজন জঙ্গিকে গ্রেফতারের পাশাপাশি দেশে নতুন করে জঙ্গিবাদের উত্থানটি আবিষ্কার করেছিলেন। এ কারণে তিনি জঙ্গিদের টার্গেটে ছিলেন বলে ধারণা করছে পুলিশ।

Related posts