September 22, 2018

গ্যাসের দাবিতে ঝাড়–হাতে বিক্ষোভ মিছিল

403
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাসের দাবিতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ ও বিক্ষোভ ঝাড়–মিছিল কর্মসুচী পালন করেছে। সোমবার বেলা এগারটায় ভূইগড় এলাকাবাসী এ কর্মসূচী পালন করে। এ সময় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যানবাহন চলাচল বন্ধ থাকে। তিন দিনের আল্টিমেটাম দিয়ে আগামী কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেয়া হয়।

গত কয়েক মাস যাবত নারায়ণগঞ্জের বিভিন্ন থানা এলাকায় দিনে গ্যাস থাকে না। সন্ধ্যার পর থেকে অল্প অল্প করে গ্যাস আসে। রাত নয়টার পর থেকে গ্যাস আসলেও ভোরে আবার বন্ধ হয়ে যায়। এতে সাংসারিক কাজ কর্মে চরম ব্যাঘাত ঘটছে। তিতাস গ্যাস কর্তৃপক্ষ বার বার আশ্বাস দিলেও কোন ফল হচ্ছে না। এ কারণে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা এলাকার মানুষ ক্ষুব্ধ হয়ে উঠছে।

এরই প্রেক্ষিতে সোমবার বেলা এগারটায় ফতুল্লার ভূইগড় এলাকাবাসী ঝাড়–হাতে নিয়ে বিক্ষোভ  মিছিল বের করে। মিছিলকারীরা গ্যাসের দাবিতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড আধঘন্টা অবরোধ করে রাখে।

পরে পলিশ তাদের শান্ত করে রাস্তা থেকে সরিয়ে দেয়। সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনসহ এলাকাবাসী বক্তব্য রাখেন। কর্মসুচীতে এলাকাবাসী অভিযোগ করেন, নিয়মিত গ্যাসের মূল্য পরিশোধ করা হলেও গত ৩ মাস যাবৎ গ্যাস সংকটে  রান্নাবান্না প্রায় বন্ধ হয়ে গেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts