September 25, 2018

গৌরনদী ও বানারীপাড়ার উপ-নির্বাচনে আ.লীগ প্রাথীদের মনোনয়নপত্র জমা

jyyবরিশালের গৌরনদী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দা মনিরুন নাহার মেরী ও বানারীপাড়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী গোলাম ফারুক বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নিজ নিজ উপজেলা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গৌরনদী উপজেলা নির্বাচন অফিসে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম ও সহকারী রিটার্নিং অফিসার মিজানুর রহমান তালুকদারের কাছে মনোনয়নপত্র জমা দেয়ার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাহান আরা বেগম, নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান, সভাপতি এইচএম জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট রনজিত কুমার, সদস্য রাজু আহম্মদ হারুন, জেলার দুইবারের শ্রেষ্ঠ মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

মনোনয়নপত্র জমা দিতে আসার সময় চেয়ারম্যান প্রার্থী সৈয়দা মনিরুন নাহার মেরীসহ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় উপজেলার বীর মুক্তিযোদ্ধারা।

গত বছরের ১৯ ফেরুয়ারি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ আলম খানের মৃত্যুতে গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা করা হয়।

একইদিন বানারীপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গোলাম ফারুক উপজেলা রিটার্নিং অফিসারের কাছে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ওই উপজেলার চেয়ারম্যান প্রার্থী পদত্যাগ করে সদ্যসমাপ্ত জেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হওয়ায় পদটি শূণ্য ঘোষণা করা হয়। আগামি ৬ মার্চ এ দুটি উপজেলায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

Related posts