September 26, 2018

গোলাপঞ্জ এডুকেশন ট্রাস্টের ইফতার মাহফিল ১২ জুন

এমএ কাইয়ূমঃ  যুক্তরাজ্যের অন্যতম বৃহৎ কমিউনিটি সংগঠন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের কার্যকরী কমিটির এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্টিত হয়েছে । সভার বর্তমান অর্থ বছরে বাংলাদেশের গোলাপগঞ্জ উপজেলায় একটি এমপিভূক্ত মাধ্যমিক উচ্চ বিদ্যালয় ও একটি এমপিও ভূক্ত মাধ্যমিক মাদ্রাসায় সুনির্দিষ্ট প্রকল্পভিক্তিক অনুদান প্রদানের সর্বসম্মত সিন্ধান্ত নেয়া হয়। এ ছাড়া আগামী ১২ জুন রবিবার পূর্বলন্ডনের ওয়াটারলিলি ব্যাংকুটিং হলে সংগঠনের উদ্দোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা করার সিন্ধান্ত গ্রহন করা হয়।

রবিবার ২২ মে পূর্বলন্ডনের বার্নাড হলে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্বে করেন ট্রাস্টের সভাপতি ফজলুল হক ফজলু। সংগঠনের সাধারণ সম্পাদক মখন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন ইকবাল হোসেন ,কবি একেএম আব্দুল্লাহ ,আফসার হোসেন এনাম,আকতার হোসেন ,বেলাল আহমদ,মোস্তফা মিয়া ,মকলু মিয়া ,ফয়জুল হক সেলিম,সোহেল আহমদ বদরুল,মোহাম্মদ আলম খান ও ফারুক মিয়া সহ আরে অনেকে।

সভায় সংগঠনের সভাপতি ফজলুল হক আগামী ১২ জুন পবিত্র রমজান মাসে ট্রাস্টের ইফতার মাহফিলে সকল ট্রাস্টি ও সদস্যদের উপস্থিত থাকার অনুরোধ জানান। সংগঠনের সাধারণ সম্পাদক মখন মিয়া ,দেশের শিক্ষা প্রকল্পে সকল প্রবাসীদের অতীতের মতো ভবিষ্যতে সহযোগিতার আহবান জানান। তিনি সকল গোলাপগঞ্জ প্রবাসীদের ট্রাস্টের ট্রাস্টি শীপ গ্রহনের অনুরোধ জানান।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৩ মে ২০১৬

Related posts