September 20, 2018

গোপনে বিয়ে করলেন উর্মিলাও

urmila_actress
বলিউডের আরেকটি গোপন বিয়ে সম্পন্ন হয়ে গেলো কাল। এবার উর্মিলা মাতন্ডকর। দু’দিন আগেই নীরবেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন আরেক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

কাশ্মীরভিত্তিক ব্যবসায়ী ও মডেল মহসিন আক্তার মিরের সঙ্গে বৃহস্পতিবার সন্ধ্যায় গাঁটছড়া বেঁধেছেন ৪২ বছর বয়সী অভিনেত্রী উর্মিলা। হিন্দু রীতিতে অনুষ্ঠিত হওয়া এ বিয়ে উর্মিলার বাড়িতেই সম্পন্ন হয়। এ সময় তার ঘনিষ্ঠ লোকজন ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বলিউড ব্যক্তিত্বদের মধ্যে কেবল ডিজাইনার মনিশ মালহোত্রাই এ বিয়েতে উপস্থিত ছিলেন।

উর্মিলা জানিয়েছেন, ‘আমরা খুবই গোপনীয়তার মধ্যে কেবল পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেছি। কারণ আমাদের পরিবার চেয়েছিল নিজস্বভাবেই বিয়েটা সম্পন্ন হোক। আমরা আমাদের নতুন জীবনের যাত্রা আপনাদের আশীর্বাদ নিয়েই শুরু করতে চাই।’

‘মাসুম’ সিনেমার মাধ্যমে শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা উর্মিলা নায়িকা হিসেবে প্রতিষ্ঠা লাভ করেন ‘রঙ্গিলা’ সিনেমার মাধ্যমে। এরপর ‘সত্য’, ‘জুদাই’, ‘প্যায়ার তুনে ক্যায়া কিয়া’, ‘এক হাসিনা থি’র মতো সিনেমায় অভিনয় করে দর্শক ও সমালোচক মহলে প্রশংসিত হয়েছেন । সর্বশেষ তাকে ২০১৪ সালে মারাঠি ছবি ‘আজোবা’য় অভিনয় করতে দেখা গেছে।

উর্মিলার জন্ম ভারতের মহারাষ্ট্রের মুম্বাইয়ে ১৯৭৪ সালে। বাবা সিবিন্দর সিং ও মা রুখসানা সুলতানা। বাবা ছিলেন একজন লেকচারার ও মা মারাঠি গৃহিণী।

Related posts