September 24, 2018

গুলশানে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে জেএসডি

হাকিকুল ইসলাম খোকন:  জাতীয় সমাজতান্ত্রিক দল -জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন এবং সাধারন সম্পাদক সামসুউদ্দিন আহমেদ শামীম-  এক যৌথ বিবৃতিতে গত ২ জুলাই ঢাকার গুলশানে অবস্থিত হলি আর্টিশান ক্যাফেতে সন্ত্রাসী হামলা ও জিম্মি করে দেশী-বিদেশী নিরিহ মানুষ হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

বিবৃতিতে নয় ঘন্টার জিম্মি নাটকে নিহত দু’জন পুলিশ অফিসার এবং দেশী-বিদেশী প্রায় বিশ জনকে নারকীয়ভাবে গুলি ও জবাই করে হত্যার মত জঘন্য সন্ত্রাসী আক্রমনকে মাত্র উনিশ মিনিটে যৌথ বাহিনীর কমান্ডো হামলায় দমন করার জন্যে  প্রধানমন্ত্রীসহ সেনা, নৌ ও বিমান বাহিনী, পুলিশ, র‌্যাব ও বিজিবি’র সকল সদস্যকে ধন্যবাদ জানানো হয় সকল প্রবাসী বাঙ্গালীদের পক্ষ থেকে।পবিত্র রমজান মাসের ইবাদত বন্দেগী বাদ দিয়ে সন্ত্রাসী কায়দায় ইসলাম ধর্মের নাম ব্যবহার করে “আল্লাহু আকবর” ধ্বনি দিয়ে নিরীহ মানুষ হত্যা ধর্মভীরু কোন মানুষ করতে পারে না। ওরা মানবতার শত্রু, ওরা এজিদের বংশধর, ইবলিসের সহযোগী।

জাতীয় সমাজতান্ত্রিক দল -জেএসডি যুক্তরাষ্ট্র শাখা বিজ্ঞপ্তিতে বাপসনিঊজকে বাংলাদেশের সকল প্রগতিশীল ও অসাম্প্রদায়িক রাজনৈতিক দল-মত ও পক্ষের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলে বাংলাদেশের মাটি থেকে সাম্প্রদায়িক সকল দল ও সংগঠনকে নিষিদ্ধ ঘোষনা করে ‘৭১ এর ন্যায় শত্রুকে নিশ্চিহ্ন করতে হবে বলে জানান।

মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন সার্বভৌম বাংলাদেশে সন্ত্রাসী-জঙ্গী গোষ্ঠীর কোন স্থান নাই এবং হবে না। বাংলাদেশ কখনও আফগানিস্তান, ইরাক, সিরিয়া, পাকিস্তান ও তুরস্কের মত হবে না। কারন বাঙ্গালী বীরের জাতি এবং কখনও সন্ত্রাসের কাছে মাথা নত করে না।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৪ জুন ২০১৬

Related posts