November 19, 2018

গুরমেহর বিতর্ক: আপনার মাথায় কে বিষিয়ে দিচ্ছি জানি, রিজিজুকে পাল্টা জাভেদ আখতার

নয়াদিল্লি:  গুরমেহর কউর বিতর্কে এবার মুখ খুললেন জনপ্রিয় গীতিকার জাভেদ আখতার। গতকাল রিজিজু মন্তব্য করেন গুরমেহরের মাথায় কে বিষ ঢালচ্ছেন সেটা তিনি জানেন। সেই প্রসঙ্গ টেনে জাভেদ কড়া ভাষায় মন্ত্রীর উদ্দেশ্যে আক্রমণ শানিয়ে বলেন আপনার মাথা কে বিষিয়ে দিচ্ছে সেটা আমি জানি!

গতকাল রণদীপ হুডার করা টুইটটি রিটুইট করে রিজিজু মন্তব্য করেন, এই তরুণীর মাথা কে বিষিয়ে দিচ্ছি আমি জানি। তারপর তিনি বলেন, ভারতীয় সেনাবাহিনী চেষ্টা করছে যুদ্ধকে প্রতিরোধ করার। বরং দুর্বল ভারতই একাধিকবার আক্রমণের মুখে পড়েছে।

সম্প্রতি কার্গিল শহীদ মনদীপ সিংহের কন্যা গুরমেহর লেডি শ্রীরাম কলেজের ছাত্রী এবিভিপির বিরুদ্ধে প্রচার শুরু করে মন্তব্য করেন, তাঁর বাবাকে পাকিস্তান নয়, যুদ্ধ মেরেছে। তারপর তিনি দাবি করেন আমি এবিভিপিকে ভয় করি না। এই প্রচার সামনে আসার পরই অশান্তি শুরু হয়ে যায় রামজাস কলেজে এবং সেই ছবি ভাইরাল হতে দেশের সমস্ত বিশ্ববিদ্যালয়ে এই ঘটনার সমর্থনে আন্দোলন শুরু হয়।

শুরু হয়ে যায় টুইট যুদ্ধ। বিভিন্ন ব্যক্তি গুরমেহরের বিরুদ্ধে টুইট করা শুরু করেন। আজ মুখ খুললেন জাভেদ আখতার। তিনি বলেন, গুরমেহর প্রসঙ্গে তিনি না জানলেও, রিজিজুর মাথায় কে বিষ ঢালছেন সেটা তিনি জানেন।

javed-gurmehar-580x395

 

 

Related posts