November 21, 2018

গুম,খুন করে দেশকে স্বৈরাচারী জুলুমবাজ রাস্ট্রে পরিণত করেছেঃ বদরুজ্জামান সেলিম

নিজেস্ব প্রতিনিধিঃ যুক্তরাজ্যের গ্রেটার সাসেস্ক বিএনপি আয়োজিত সভায় লন্ডন সফররত সিলেট মহানগর বিএনপির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি বদরুজ্জামান সেলিম বলেছেন ,দেশে একদলীয় নিবার্চন করে , আওয়ামীলীগ স্বৈরাচারী শাসন কায়েম করেছে । জোরপূর্বক ক্ষমতায় বসে বিএনপিকে রাজনীতি থেকে দূরে রাখতে সবধরনের জুলুম নির্যাতন মামলা হামলা , গুম খুন করে দেশকে স্বৈরাচারী জুলুমবাজ রাস্ট্রে পরিণত করেছে। তিনি অবিলম্বে আওয়ামী সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ নিবার্চন সরকারের অধীনে নিবার্চনের দাবী জানান।

রবিবার ২১ আগস্ট ইস্ট সাসেস্কের ইস্টার্ন বর্মিজ রেষ্টুরেন্টে তার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

গ্রেটার সাসেস্ক বিএনপির সভাপতি ও সাবেক ছাত্রদলনেতা আব্দুল মুকিতের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শিবলু সাদিকের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির উপদেষ্ঠা নাট্যকর্মী নুরুল আমীন,ইষ্টবর্ন কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলার হারুন মিয়া , সাংবাদিক এম এ কাইয়ূম ,ইলিয়াস হোসেন ,আকমল আলী সহ আরো অনেকে।সভায় সভাপতির বক্তব্যে আব্দুল মুকিত বলেন,আওয়ামীলীগ অন্যায় ভাবে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান সহ বিরোধী নেতাকর্মীদের মিথ্যা মামলা হামল গুম করে বিরোধী রাজনীতিকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠেছে । তিনি এ সব অপরাজনীতি বন্ধ করার জন্য আহবান জানান।অন্যথায় প্রবাসে সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে।সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন তানভীর আহমদ।

এতে আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল নেতা কামাল আহমদ,রুমেল আহমদ,সাঈদ চৌধুরী ,রনজিত পাল,আব্দুল মালিক,কলিম উল্লাহ ,সানুর মিয়া ,আশিক আলী,বদরুল ইসলাম,মঈনুল ইসলাম,গোলাম হোসেন প্রমূখ ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts