September 22, 2018

গুপ্ত হত্যা করে সরকার পতন ঘটানো যাবে নাঃ হানিফ


অজয় কুন্ডু,
মাদারীপুর থেকেঃ
গুপ্ত হত্যা করে সরকার পতন ঘটানো যাবে না, বেগম খালেদা জিয়া আপনাকে জানাতে চাই আপনার এই অশুভ চক্রান্ত কোন দিন সফল হবে না।

শনিবার বেলা ৩টায় মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় ত্রি-বার্ষিক উপজেলা ও পৌর আওয়ামীলীগের কমিটি গঠন উপলক্ষে প্রধান অথিতির বক্তব্যে এ কথা বলেন মাহবুবউল আলম হানিফ এমপি।

তিনি আরও বলেন বেগম খালেদা জিয়া এখন শুরু করেছে আমােেদর বিভিন্ন ধর্মযাজক, ইমাম, পুরোহিত, তাদেরকে গুপ্ত হত্যার মাধ্যমে হত্যা করে। এদেশে আমাদের হাজার বছরের পুরনো অসম্প্রাদয়ীক চেতনার বন্ধন ছিল হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ইসলাম এদের সম্প্রতি। তা কোন ভাবেই নষ্ট হয়ে যেত দিব না। বেগম খালেদা জিয়া আপনাকে আমরা পরিষ্কার ভাবে জানিয়ে দিতে চাই আপনার এই অশুভ কর্মকান্ড কোন দিনও সফল হবে না।

অনুষ্ঠান শেষে মাদারীপুর শিক্ষক হত্যা চেষ্টায় আসামী গোলাম ফাইজুল্লাহ ফাহিম বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় সাংবাদিকদের প্রশ্নের এমপি মাহবুবউল আলম হানিফ বলেন এই বিষয়ে তিনি জানেন না। দেশের প্রশাসন এ বিষয়ে সঠিক ব্যবস্থা গ্রহন করবে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি তাহমিনা সিদ্দিকা সভাপত্বিতে বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর-৩ আসনের এমপি আফম বাহউদ্দিন নাসিম, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি- মো. সাহাবদ্দিন মোল্লা, মাদারীপুর জেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক- কাজল কৃষ্ণ দে, সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, সাংগাঠনিক সম্পাদক- মানিরুজ্জামন হাওলাদার, মাদারীপুর সদর উপজেলার পৌর মেয়র- খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

কালকিনিতে আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক অনুষ্ঠান শেষে ইফতারে আগে পৌর আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়। এতে পৌর আওয়ামীলীগ এর সভাপতি এড্যা: আবুল বাসার, সিনিয়র সভাপতি- আশ্রারাফ বেপারী, সাধারন সম্পাদাক এনায়েত হোসেন। এদের কে প্রাথমিক কমিটি করে পরির্বতিতে পূনাঙ্গ কমিটি করা হবে বলে জানা যায়।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১৮ মে ২০১৬

Related posts