November 21, 2018

গুইমারায় পরিবহনের চাপায় শিশু নিহতঃ গাড়ী ভাংচুর, সড়ক অবরোধ

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধিঃ  খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন বাইল্যাছড়ি মাদ্রাসা এলাকায় যাত্রীবাহি শান্তি পরিবহনের চাপায় সুমাইয়া আক্তার নামের ৬ বছরের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। নিহত সুমাইয়া মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী আল মদিনা ষ্টোর এর মালিক মোঃ আবু জাফরের মেয়ে।

ঘটনার পর পর বিক্ষুব্দ এলাকাবাসী গাছ ফেলে আধা ঘন্টা সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। ভাংচুর হয় ১টি ট্টাক,৩টি বাস।  গুইমারা থানা পুলিশ শান্তি পরিবহন (চট্টমেট্টো ব-১১-০২২৩)সহ চালক মো: জাফরকে আটক করে। পরে সেনা বাহিনী ঘটনা স্থলে যান চলাচল ও পরিস্থিতি স্বাভাবিক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এসময় শান্তিপরিবহন গাড়ীটিসহ চালক মো: জাফরকে আটক করে।

স্থানীয় সূত্র জানায়, খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী যাত্রীবাহি শান্তিপরিবহন বাইল্যাছড়ি এলাকায় পৌছলে এ দূর্ঘটনা ঘটে। এলাকাবাসী দ্রুতগামী ঘাকতগাড়ীকে আটক করে এবং ক্ষুব্দ এলাকাবাসী সড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর চালালে মাটিরাঙ্গা সেনা জোনের সদস্য ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৩ মে ২০১৬

Related posts