November 19, 2018

গায়েবানা জানাজার সময় দু’জামায়াত কর্মী আটক

গায়েবানা জানাজার সময় দু”জামায়াত কর্মী আটক

এ কে আজাদ, চাঁদপুরঃ   চাঁদপুরের হাজীগঞ্জে মৃত্যুদন্ড প্রাপ্ত মুজাহিদ ও সাকা চৌধুরীর গায়েবানা জানাজা দেয়া ও বিনা অনুমতিতে সমাবেশ করার দায়ে আজ ভোরে দুই জামায়াতকর্মীকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের  ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হলেন, হাজীগঞ্জ আল-কাউছার ক্যাডেট মাদ্রাসার প্রধান শিক্ষক জামায়াত কর্মী গোলাম ফারুক ইয়াহিয়া (৪৩) ও বলিয়া গ্রামের জামায়াতকর্মী জাকির হোসেন (৬৬)। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট শেখ মুর্শিদুল ইসলাম।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মনির হোসেন জানান,আজ রবিবার ভোর ৬টায় পুলিশি টহলরত অবস্থায় হাজীগঞ্জ পৌরসভার পশ্চিম মকিমাবাদে আল-কাউসার স্কুল ও ক্যাডেট মাদ্রাসা প্রাঙ্গণে মৃত্যুদন্ডপ্রাপ্ত যুদ্বাপরাধীদের জন্য গায়েবানা জানাজার নামাজ আদায় করছিলেন জামায়াতকর্মীরা। এ সময় দু’জনকে আটক করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম বলেন, বিনা অনুমতিতে গায়েবানা জানাজা ও সমাবেশ করার অপরাধে এদের বিরুদ্বে এইদন্ড প্রদান করা হয়। অপরদিকে নাশকতার মামলায় শাহরাস্তি উপজেলার জামায়াতে ইসলামীর পৌর আমীর মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts