November 13, 2018

গাজীপুরে আমেরিকা প্রবাসীর উপর হামলা


নূরুল আমীন সিকদার
গাজীপুর প্রতিনিধিঃ   
গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের লোহাদী গ্রামের আমেরিকা প্রবাসী শাহাবুদ্দিন ও তাঁর পরিবারের উপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে অভিযোগ রয়েছে। কাপাসিয়া থানার উপ পরিদর্শক (এস আই) শাহজাহান অভিযোগের ভিত্তেতে ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২২ মে রবিবার বিকাল ৪ টার দিকে আমেরিকা প্রবাসী শাহাবুদ্দিন ও তাঁর স্ত্রী জান্নাতদীন, বোন ফাতেমা খাতুন, শেফালী খাতুন, সেলিনা সুলতানা এবং ভাগিনার ছেলে তৌহিদ সহ কাপাসিয়ার লোহাদী গ্রামে নিজ বাড়িতে অবস্থান কালে পূর্ব শত্রুতার জেরে একই  গ্রামের ফয়েজ উদ্দিন, ফয়েজ উদ্দিনের ছেলে আরিফ, মাসুদ সহ আরও অজ্ঞাত নামা ২/৩ জন লাঠিসোটা নিয়ে বেআইনী জনতাবদ্ধে অনধিকার প্রবেশ করিয়া শাহাবুদ্দিনের স্ত্রী, বোন, ভাগিনাদের মারধর জখম করে। সেলিনার গলায় থাকা স্বর্ণের চেইন ছিড়িয়া নেয় এবং শ্লীলতাহানী ঘটায়। তৌহিদ এর নিকট থেকে ডিজিটাল ক্যামেরা নিয়ে যায় এবং সবাইকে খুন জখমের হুমকি দেয়। পরে আহতরা স্থানীয়দের সহযোগিতায় চিকিৎসা গ্রহণ করেছেন।

থানার এজাহার সূত্রে জানা যায়, আরিফ গংদের বিরুদ্ধে গত ৩ সেপ্টেম্বর ২০১২,  গত ১০ নভেম্বর ২০১৪, গত ১৪ জানুয়ারি ২০১৪ সালে বেআইনী জনতা বদ্ধে অনধিকার প্রবেশ করিয়া খুন করিবার উদ্দেশ্যে এবং বিভিন্ন অপরাধে ৩ টি মামলা রয়েছে।

এ ব্যাপারে আরিফ গংদের সাথে কথা বলে জানা যায়, আমেরিকা প্রবাসী শাহাবুদ্দিনের ছেলে মামুন সিরাজুল আলমের সাথে তাঁদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) শাহজাহান জানান, অভিযোগ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হইবে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৪ মে ২০১৬

Related posts