November 21, 2018

গাইবান্ধায় স্কুল ছাত্রীকে উক্ত্যাক্তর দায়ে এসএসসি পরীক্ষার্থীসহ ২ যুবকের কারাদন্ড

aaa
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা : গাইবান্ধায় এক স্কুল ছাত্রীকে প্রেম প্রস্তাব ও মোবাইল ফোনে ছবি ধারণ সহ বিভিন্ন উক্ত্যাক্ত করার অভিযোগে চলতি এসএসসি পরীক্ষার্থীসহ ২ যুবকের ৪ মাসের কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যান আদালত। মঙ্গলবার বিকেলে সাদুল্যাপুরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন তালুকদার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলো, সাদুল্যাপুরে উপজেলার দক্ষিণ কাজীবাড়ি সন্তোলা গ্রামের গোলাম মোস্তফা খন্দকারের ছেলে ও সাদুল্যাপুর বহুমূখী পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জাহিদ খন্দকার (১৭) ও পলাশ মন্ডলের বখাটে ছেলে মুরাদ মন্ডল (১৬)।
স্থানীরা জানান, উপজেলার কিশামত শেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের জনৈক ছাত্রী সকালে বিদ্যলয়ে আসার পথে ওই ২ যুবক তাকে প্রেম প্রস্তাব করে। এতে ছাত্রীটি তাদের প্রস্তাবে সারা না দেওয়ায় যুবকদ্বয়ের মোবাইল ফোনে ছবি তুলে নেয় এবং বিভিন্ন উক্ত্যাক্ত করে। পরে ছাত্রীর অভিভাবক থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকদেরকে আটক করেন।
সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ ফরহাদ ইমরুল কায়েস জানান, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন তালুকদার সরেজমিনে পরিদর্শন শেষে আটক যুবকদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ মাসের কারাদন্ডাদেশ দেন।

Related posts