September 20, 2018

গাইবান্ধায় সিপিবির নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত

zakir pp
তোফায়ের হোসেন জাকির, নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গাইবান্ধা জেলা কমিটির ডাকে আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার দলীয় পাঁচ আসনের প্রার্থী, কর্মী সমর্থকদের নিয়ে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে শুক্রবার গাইবান্ধা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি মিহির ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শাহিন রহমান।
সম্প্রতি এক কর্মীসভায় কর্মীরা আগামি সংসদ নির্বাচন ও নির্বাচনী তহবিল সংগ্রহ করার লক্ষে নিজেদের সামর্থ্য অনুযায়ি অর্থ প্রদানের প্রতিশ্রুতি দেন। প্রতিশ্রুতির অর্থ আদায় ও আগামি সংসদ নির্বাচনে কর্মীদের করনীয় নির্ধারণ করতে এই সভার আয়োজন করা হয়।
সভায সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করনে জেলা সিপিবির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল। নির্বাচনী তহবিল সংক্রান্ত রিপোর্ট উপস্থান করেন সহ-সাধারণ সম্পাদক মুরাদ জামান রব্বানী ও শোক প্রস্তাব পাঠ করেন জেলা সম্পাদক মন্ডলীর সদস্য তপন কুমার বর্মন। এছাড়াও আলোচনায় অংশ নেন সিপিবি গাইবান্ধা সদর উপজেলা সভাপতি ছাদেকুল ইসলাম,গোবিন্দগঞ্জ উপজেলা সভাপতি তাজুল ইসলাম, সিপিবি সাঘাটা উপজেলা সভাপতি রেজাউল ইসলাম সুইট,সাধারণ সম্পাদক ও সাঘাটা-ফুলছড়ি আসনের প্রাথী যঞ্জেস্বর বর্মন, গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর অঞ্জল কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মাষ্টার,সুন্দরগঞ্জ উপজেলা কমিটির সদস্য আমিনুল ইসলাম পিপুল,গোবিন্দগঞ্জ উপজেলা কমিটির নেতা ওয়াহেদুন্নবী মিলন ও রানু সরকার।
নির্বাচনী তহবিল গঠন সম্পর্কে সিপিবি নেতৃবৃন্দ বলেন, সিপিবি মেহনতী মানুষের পক্ষের রাজনীতি করে বলেই সিপিবির সকল কর্মকান্ড পরিচালিত হয় জনগনে অর্থায়নে। সেই লক্ষেই নির্বাচনী তহবিল গঠন করা হয়েছে। এই তহবিলে সিপিবির সকল নেতাকর্মী,সমর্থক শুভানূধ্যায়ীরা তাদের সামর্থ্য অনুযায়ি অর্থ প্রদান করছেন।
সম্প্রতি এক কর্মীসভায় সিপিবির নেতাকর্মীরা প্রায় পাঁচ লক্ষ টাকার প্রতিশ্রিুতি দিয়েছেন। যার প্রায় অর্ধেক ইতোমধ্যে তারা দিয়েছেন। বাকী টাকাও পর্যায়ক্রমে দিচ্ছেন বলে জানিয়েছেন সিপিবি নেতৃবৃন্দ।

Related posts