November 22, 2018

গাইবান্ধায় যায়েদ কল্যান ট্রাষ্টের গুনিজন সংর্বধনা

zakirp
তোফায়েল হোসেন জাকির, নিজস্ব প্রতিবেদক ॥ সাবেক মুখ্যমন্ত্রী আবু হোসেন সরকার এর ৫০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গুনিজনদের সংবর্ধনা ও মরহুমকে মরনোত্তর সস্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।
শনিবার সকালে সেচ্ছাসেবী সংগঠন যায়েদ কল্যান ট্রাষ্ট এর আয়োজনে গাইবান্ধা সদর উপজেলার লক্ষিপুর স্কুল ও কলেজ চত্বরে এই সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট দেওয়া হয়। এর আগে সংগঠনের উপদেষ্টা সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সাবেক মুখ্যমন্ত্রী আবু হোসেন সরকারের স্মৃতিচারন করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: কফিল উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন,সাদুল্লাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম খাদেমুল ইসলাম খুদি,সার্ক কালচারাল সোসাইটির বাংলাদেশের সভাপতি ও সাবেক মুখ্যমন্ত্রী আবু হোসেন সরকার স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এটিএম মমতাজুল করিম,ঢাকা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খান, দৈনিক সমকালের গাইবান্ধা প্রতিনিধি উজ্জল চক্রবর্তী,একাত্তুর টেলিভিশনের প্রতিনিধি সাংবাদিক নেতা শামীম আল সাম্য।এছাড়া স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, যায়েদ কল্যান ট্রাষ্টের সদস্যবৃন্দসহ অনেকে বক্তব্য দেন।
আলোচনা সভার প্রধান আলোচক ছিলেন যায়েদ কল্যান ট্রাষ্টের চেয়ারম্যান আশরাফ রেজা।
পরে সাবেক মুখ্যমন্ত্রী আবু হোসেন সরকার স্মৃতি পাঠাগার উদ্ভোধন শেষে গুনিজনদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।
উল্লেখ্য,২০১৩ সাল থেকে সংগঠনটি এলাকায় দুস্থদের মধ্য শীতবস্ত্র বিতরন,গরীব মেধাবী ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরন,সরকারি-বেসরকারি বিভিন্ন উৎসবে এতিম ও পথশিশুদের জন্য খাবারের ব্যবস্থাসহ নানা ধরনের সমাজ সেবামুলক কাজ করে আসছে।

Related posts