November 17, 2018

গাইবান্ধায় ব্রান্ডিং বিষয়ে চলচ্চিত্র প্রদর্শনী ও কুইজ প্রতিযোগীতা

zakir p
তোফায়েল হোসেন জাকির, স্টাফ রিপোর্টার ॥  মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগসমূহের ব্রান্ডিং বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক চলচ্চিত্র প্রদর্শনী ও কুইজ প্রতিযোগীতা এবং ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে জেলা তথ্য অফিস-গাইবান্ধা এর আয়োজনে গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর কিয়ামত উল্যাহ মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রশিদা বেগম ও প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ এর উপর গুরুত্বারোপ করে অতিথি বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা তথ্য অফিসার আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানের শুরুতে মাননীয প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ : একটি বাড়ী একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুত, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য , বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা বিষয়ের উপর আলোকপাত করে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকী। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে এদেশ ২০২১ এর আগেই মধ্যম আয়ের ডিজিটাল বাংলাদেশে পরিনত হবে ।
অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যেঠস সমূহের উপর ভিডিও ফিল্ম প্রদর্শনের পর – ছাত্রীদের মধ্যে এক কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

Related posts