December 13, 2017

গাইবান্ধায় জন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

zakir p
তোফায়েল হোসেন জাকির, স্টাফ রিপোর্টার : বাল্যবিয়ে, যৌতুক, মাদক ও সন্ত্রাস প্রতিরোধ, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগসমূহের ব্রান্ডিং, টেককসই উন্নয়ন লক্ষ্যমাত্রা, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা এবং ভিশন -২০২১ এর লক্ষ্যসমুহ জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে গাইবান্ধার খোলাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জেলা তথ্য অফিস, গাইবান্ধা এর আয়োজনে সভায় সভাপতিত্ব করেন বল্লমঝাড় ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ঝন্টু।

সভায় টেলিকনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার। বিশেষ অতিথি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রশিদা বেগম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আক্তার ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জনাব মোশারফ হোসেন প্রধান প্রমূখ।

এ অনুষ্ঠানে বাল্যবিয়ে, যৌতুক, মাদক ও সন্ত্রাসের কুফল এবং কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, স্যানিটেশন, নারী ও শিশু উন্নয়ন, জলবায়ু পরিবর্তন, সমুদ্রজয়, গণমাধ্যমের স্বাধীনতা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ বিভিন্ন বিষয়ে সরকারের কার্যক্রম ও সাফল্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকী। আলোচনা সভা পূর্বে সরকারের উন্য়ন মূলক কর্মকান্ডের উপর ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

Related posts