November 16, 2018

গর্ভের সন্তান নিয়ে প্রশ্ন তোলায় আত্মহত্যা!

এ কে আজাদ,চাঁদপুর জেলা প্রতিনিধিঃ  তাছলিমা নামের গৃহবধুর গর্ভের চার মাসের সন্তানকে স্বামী তার ওরসজাত নয় বলে দাবি করলে তাছলিমা অপমান সইতে না পেরে বিষপান করে আত্মহত্যা করে।

চাঁদপুরের কচুয়া উপজেলার আইনগীরি গ্রামে গত বুধবার (২০ এপ্রিল) ঘটনাটি ঘটেছে।

তাছলিমা আক্তার (২৮) নামের এই গৃহবধূ স্বামীর সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যার পথবেছে নেন।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় গৃহবধূ তাছলিমা আক্তারের ভাই মনির হোসেন বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-০৯/১৬।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, মিলন ও তার স্ত্রী তাছলিমা আক্তারের সাথে পারিবারিক বিষয় নিয়ে প্রয়ই ঝগড়া হয়। ঘটনার দিন স্বামী-স্ত্রীর ঝগড়ার একপর্যায়ে মিলন চরম উত্তেজিত হয়ে তাছলিমাকে ব্যাধম মারধর করে এবং তাছলিমার চার মাসের গর্ভের সস্তান তার ওরসজাত নয় বলে দাবি করে। তাছলিমা এ অপমান সইতে না পেরে বিষপান করে আত্মহত্যা করে।

পরে স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আজ শুক্রবার ভোররাতে সে মৃত্যুবরণ করে।

এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহীম খলিল চাঁদপুর বলেন, গৃহবধূ তাছলিমা আক্তার আত্নহত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২২ এপ্রিল ২০১৬

Related posts