September 20, 2018

গফরগাঁওয়ে গ্রেফতারকৃত ৬ জুয়াড়ি এখন কারাগারে

মোঃ আজিজুর রহমান ভূঞা
বাবুল ,ময়মনসিংহ ব্যুরোঃ
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বুধবার গভীর রাতে উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের ফুটাঙ্গীর বাজারের একটি জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে গফরগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করার পর আদালত জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের ফুটাঙ্গীর বাজারের রব্বানীর দোকানের পাশে জুয়ার আসর চলে আসছিল। খবর পেয়ে গত বুধবার গভীর রাতে গফরগাঁও থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে লক্ষনপুর গ্রামের শাহীন (৩০), ছামাদ (৩০), রব্বানী (৪৫), মিজান (৫৫), রাসেল (২৫) ও ত্রিশালের ধলা গ্রামের টুটন ওরফে টিটু (৩৫) নামে ৬ জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে আসে।
গফরগাঁও থানার ওসি একে এম মাহবুবুল আলম বলেন, আটককৃতদের আদালতে সোপর্দের পর আদালত ময়মনসিংহ জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আরও খবর………

ময়মনসিংহে পুলিশের অভিযানে ১৭৫ জন গ্রেফতার

ময়মনসিংহের ১৪ টি থানায় পুলিশের বিশেষ অভিযানে ১৭৫ জন গ্রেফতার হয়েছে। বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার (২৪ আগষ্ট) পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় ।

ময়মনসিংহের আতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সন্ধায় এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মাদক,ডাকাতি,হত্যা,ধর্ষণসহ বিভিন্ন মামলায় তালিকাভূক্ত ,সাজাপ্রাপ্ত এসব আসামিদের বিশেষ অভিযানে আটক করা হয়। এর মধ্যে ত্রিশালে সর্বোচ্চ ৫৯ জনকে গেফতার করা হয়েছে।

Related posts