September 25, 2018

গজারিয়ায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ!

ঢাকাঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া বড়কান্দি গ্রামে আজ মঙ্গলবার বিকেলে ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতাসহ তিনজন আহত হয়েছে। বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব জানান, দীর্ঘদিন যাবত বাউসিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়ার নেতৃত্বে একই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে হান্নান (৩২), মান্নান (৩০) ও মৃত বলু মিয়ার ছেলে শাহিন (৩০) ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল।

এতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে.এম তৌহিদের ছেলে উপজেলা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক সুরিদ সরকার (৩৪) ও তার ছোট ভাই মুরাদ সরকার (৩২) বাধা প্রদান করে আসছিল। ইয়াবা ব্যবসায় বাধা প্রদান করায় তাদের উপর ক্ষিপ্ত হয় ইয়াবা ব্যবসায়ীরা। প্রতিদিনের মতো আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে রফিক মিয়ার বাড়ির পাশ হেঁটে আসছিল সুরিদ, মুরাদ ও তার শ্যালক নাছির উল্লাহ্। এসময় রফিকের নেতৃত্বে আগ থেকে ওঁৎ পেতে থাকা একদল সন্ত্রাসী রামদা, চাপাতি ও ছুরি নিয়ে তাদের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। তাদের আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের দ্রুত উদ্ধার গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তন্ময় জানান, রোগীদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এদিকে আহতের বাবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে.এম তৌহিদ বাদি হয়ে মো: রফিকুল ইসলামকে ১নং আসামি করে মোট ১৮জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে মো: রফিকুল ইসলামকে একাধিক বার মোবাইলে চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ হেদায়েতুল ইসলাম ভূঞাকে এই ব্যাপারে জিজ্ঞেস করলে জানান, বিষয়টি আমি শুনেছি তবে অভিযোগ পেলে ব্যবস্থা নিব।নয়া দিগন্ত

Related posts