September 19, 2018

খালেদা জিয়া সব সন্ত্রাসের মদদ দিচ্ছে: সাতক্ষীরায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি

 

সাতক্ষীরা প্রতিনিধি 

সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের কেন্দ্রিয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, খালেদা জিয়া জঙ্গিমাতা হিসেবে দেশের সকল উন্নয়ন কাজের বিরোধিতা করছেন। দেশ ব্যাপী সব সন্ত্রাসের মদদ দিচ্ছেন। বঙ্গবন্ধু দেশের ক্রান্তিকালে যেভাবে ঝাপিয়ে পড়েছিলেন ঠিক একইভাবে ছাত্রলীগের সকল নেতা কর্মীদের ঝাপিয়ে পড়তে হবে। বঙ্গবন্ধু নেই তার আদর্শকে ধারণ করে তার কন্যার বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে তা ছাত্রলীগের নেতা কর্মীদের রুখে দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। মহান মুক্তিযুদ্ধের সময় দেশে ১৭ হাজার ছাত্রলীগের নেতা কর্মী তাদের জীবন উৎসর্গ করেছিলেন। সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বিকেল ৫ টায় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রসুল বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়সাল আমীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসফাক আবির হাওলাদার, উপ-ত্রান বিষয়ক সম্পাদক জি এম শরিফুল ইসলাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহসান হাবীব অয়ন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ছাত্রলীগ সকল ষড়যন্ত্র রুখে দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। তিনি সাতক্ষীরায় চিত্র তুলে ধরে বলেন ২০১৩ সালে শান্ত সাতক্ষীরা অশান্ত করে তুলেছিল জামায়াত-শিবির। তারা ছাত্রলীগ নেতাসহ আওয়ামী লীগ ও যুবলীগের ১৮ জন নেতা কর্মীকে হত্যা করেছিল। সে সময় ছাত্রলীগ মাঠে থেকে তাদের প্রতিহত করেছিল। তিনি ছাত্র লীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর অসামাপ্ত আত্মজীবনী পড়ার আহবান জানান।

Related posts