November 17, 2018

খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে সেন্ট্রাল লন্ডন স্বে”ছাসেবক দলের প্রতিবাদ সভা

bnp

লন্ডন প্রতিনিধি :
খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে সেন্ট্রাল লন্ডন স্বে”ছাসেবক দলের প্রতিবাদ সভা
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে যুক্তরাজ্য স্বে”ছাসেবক দলের নব্বই দিনের কর্মসূচির অংশ হিসেবে ও স্বে”ছাসেবক দলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুননবী খান সোহেল-কে অবৈধভাবে গ্রেফতারের প্রতিবাদে সেন্ট্রাল লন্ডন স্বে”ছাসেবক দলের উদ্যোগে প্রতিবাদ সভা গত ২০ মার্চ যুক্তরাজ্য বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।¬¬
সেন্ট্রাল লন্ডন স্বে”ছাসেবক দলের সংগ্রামী আহবায়ক মোহাম্মদ মোশাররফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব জাকির হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় স্বাগতিক বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বে”চাসেবক দলের সাধারণ সম্পাদক মো: আবুল হোসেন।
সভায় অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা সাদেক মিয়া, স্বে”ছাসেবক দল যুক্তরাজ্যের ভারপ্রাপ্ত সভাপতি মিসবাহ বিএস চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির যুব বিষয়ক সম্পাদক আবদুল হামিদ খান হেভেন, যুক্তরাজ্য বিএনপি নেতা আবদুর রব, লুবেক চৌধুরী, যুক্তরাজ্য বিএনপি নেতা হিরা মিয়া, যুক্তরাজ্য স্বে”ছাসেবক দলের সহ সভাপতি মো: শরীফুল ইসলাম, যুবদল নেতা কবির মিয়া, স্বে”ছাসবক দলের সহ সাধারণ সম্পাদক মো: আজিম উদ্দিন, শেখ সাদেক, ইস্টলন্ডন স্বে”ছসেবক দলের আহবায়ক নুরুল আমিন আকমল, জামিল আহমদ, জাহেদ মানিক, লাকী আহমদ, আনার মিয়া, আকলুচ মিয়া, নিজাম উদ্দিন, মাসুক মিয়া, আবদুর রউফ কাব্য, জাকির ইসলাম বিপ্লব ও দারা মিয়া প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে উপ¯ি’ত ছিলেন মো: মমিন মিয়া, মো: রেজাউল করিম, মো: সালা উদ্দিন, মো: আতাউর রহমান, মো: মাকসুদুল হক, মনসুর হোসাইন, আকিকুর রহমান, এম এ সাবুল, আফজাল হোসেন, এম এ লাহিন আকরাম, মোহাম্মদ এম আর সজিব, লুৎফুর রহমান, আজিজুর রহমান ও হাসান আহমদ প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বলেন, বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারুণ্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমানের উপর দায়ের করা সকল মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। অবৈধ প্রধানমন্ত্রী বাংলাদেশের আইন শৃংখলা সম্পূর্ণ নিজের হাতে রুদ্ধ রেখেছেন। সরকার অবৈধভাবে ক্ষমতা এসে বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আদালতকে যেভাবে খুশি ব্যবহার করা হ”েছ। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সকল হয়রাণী মুলক মামলা প্রত্যাহার করে নিরপেক্ষ সরকারের অধীনে স্বাধীন নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন দেয়ার আহবান জানান বক্তারা।
সভায় যুক্তরাজ্য সেন্ট্রাল লন্ডন স্বে”ছাসেবক দলের আহবায়ক মোহাম্মদ মোশাররফ হোসেন ভূঁইয়া সেন্ট্রাল লন্ডন শাখার ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করে গণতান্ত্রিকভাবে বিদায় নেন। মাসুক আলীকে সভাপতি, জাকিরুল ইসলাম কে সাধারন সম্পাদক ও মো: আবুল হোসেন (নিজাম) কে সাংগঠনিক করে সেন্ট্রাল লন্ডন স্বে”ছাসেবক দলের আংশিক কমিটি ঘোষনা করেন তিনি।

Related posts