November 18, 2018

খালেদার বিরুদ্ধে প্রতিবাদে শ্রমিক দলের সভা

40
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দায়েরের প্রতিবাদে আড়াইহাজার থানা শ্রমিকদলের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের সানারপাড় একটি চাইনিজ রেস্টুরেন্ট প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আড়াইহাজার থানা শ্রমিকদলের সভাপতি মোঃ লোকমান মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আড়াইহাজার থানা বিএনপির সভাপতি বদরুজ্জামান খসরু।

তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে হীন ষড়যন্ত্রের অংশ হিসেবে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে অবৈধ সরকার রাষ্ট্রদ্রোহ মামলা করেছে। তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করে সরকারের গদি রক্ষা করা যাবে না। দেশের মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার আন্দোলনের মাধ্যমে বর্তমান অবৈধ ফ্যাসিবাদী সরকারের বিদায় ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করবে। সরকার রাষ্ট্রীয় বাহিনী দিয়ে দেশের মানুষের গণতান্ত্রিক মৌলিক অধিকারের আন্দোলন ভূলুন্ঠিত করার জন্য খালেদা জিয়াকে গ্রেপ্তারের পাঁয়তারা চালাচ্ছে। অবিলন্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে দুর্বার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন নিশ্চিত করা হবে। এরপর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বক্তারা।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক দলের আহ্বায়ক মোঃ নাসির উদ্দিন ও সদস্য সচিব মিরজুল হাসান নয়ন মোল্লা। এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক মন্টু মেম্বার, মজিবর রহমান, ইদ্রিস আলী, মহিলা নেত্রী নাসরিন সুলতানা, আবুল কাশেম, শফিউল আলম সবুজ, হোসেন আলী ভূইয়া ও মোঃ কামরুজ্জামান প্রমুখ।

এদিকে প্রতিবাদ সভা শেষে ৫১ সদস্য বিশিষ্ট আড়াইহাজার থানা শ্রমিক দলের কমিটি ঘোষনা করা হয়। গত ২ ফেব্রুয়ারী মোঃ লোকমান মেম্বারকে সভাপতি ও মোঃ হারুনুর রশীদকে সাধারণ সম্পাদক এবং মোঃ শাহজালালকে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি হিসেবে রাখা হয়েছে মোঃ জাকির হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাখা হয়েছে মোঃ মহসীন খানকে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts