September 25, 2018

খালেদার পাগলামী নয়, শয়তানী—তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু (এমপি)

শেখ হাসান বেলাল,কুষ্টিয়াঃ ‘আমরা রক্ত দিয়ে নারীর ইজ্জত দিয়ে স্বাধীনতা কিনেছি। সেই স্বাধীনতা নিয়ে যারা কটাক্ষ করে তারা বাংলাদেশের সাথে বেঈমানী করে’ এমন মন্তব্য করে
তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু (এমপি) বলেছেন, বেগম খালেদা জিয়া সাম্প্রতিককালে মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্ক তুলেছেন, এটা উনার পাগলামী নয়, এটা তার রাজনৈতিক শয়তানী।

উনি বিভ্রান্ত তৈরী করে জল ঘোলা করে মাছ শিকার করতে চান। ইনু বলেন বেগম জিয়ার এজেন্ডা পৌর বা জাতীয় নির্বাচন নয়, উনি পিঠ বাচাতে চান। আগুন যুদ্ধে মানুষ পোড়ানোর মামলা থেকে বাচতে চান। আর ঘনিষ্ট মিত্র রাজাকার যুদ্ধাপরাধীদের মামলা নিষ্পত্তির দিকে, একটার পর একটার সাজা কার্যক্রর হচ্ছে, তাই বেগম জিয়া বন্ধু হারাচ্ছেন, উনার পায়ের নিচের মাটি সরে যাচ্ছে। তাই উনি গণতন্ত্র ছেড়ে রাজনীতির খলনায়ক হলেন।

আজ শুক্রবার দুপুরে কুষ্টিয়ার কয়ায় কয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী ও পুণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তথ্যমন্ত্রী আরো বলেন, বেগম জিয়া যখন মুক্তিযুদ্ধকে নিয়ে বিতর্কিত করছেন তখন বাংলাদেশকে সামনের দিকে দেখতে আমাদের সিদ্ধান্ত নিতে হবে, এ দেশে আর কখনও সামরিক সরকার বা রাজাকার যুদ্ধাপরাধী জামায়াত ও জেএমবির সরকার হতে দেব না।
এবিএম বদিউজ্জামান’র সভাপতিত্বে সুবর্ণ জয়ন্তী ও পূণমিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালে প্রথম প্রধান শিক্ষক আবুল হোসেন মালিথা, সুবর্ণ জয়ন্তী ও পূণমিলনী উদযাপন কমিটির আহবায়ক এ কে এম সোহেল রানা, জেলার সিনিয়র তথ্য অফিসার তৌহিদুজ্জামান প্রমুখ।

এসো মিলি প্রাণের টানে, সম্প্রতির বন্ধনে এই স্লোগানে ব্যাপক উৎসব আমেজে ১৯৬৫ সালে প্রতিষ্ঠাকাল থেকে বিদ্যালয়ের প্রত্যেক ব্যাচের সাবেক শিক্ষার্থী-শিক্ষক, বর্তমান শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দরা অনুষ্ঠানে অংশ নেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts