September 21, 2018

খাগড়াছড়ি আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ

আল-মামুন,
খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা,সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শানে আলম এর উপর সন্ত্রাসী হামলার অভিযোগ এনে প্রতিবাদ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের একাংশ। অপর দিকে অভিযোগ প্রত্যাক্ষাণ করে পাল্টা বিক্ষোভ মিছিল করেছে জাহেদুল আলম নেতৃত্বাধীন অপর অংশ।

সকাল ১১টায় দলীয় কার্য্যালয় থেকে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রন বিক্রম ত্রিপুরার নেতৃতে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্য্যালয় সামনে প্রতিবাদ সমাবেশ করে।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়–য়া,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরা,আওয়ামীলীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা যুব লীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাবেদ হোসেন।

৩১ মে রাত সাড়ে দশটা দিকে পানখাইয়া পাড়া সড়কে আওয়ামীলীগ নেতা শানে আলমের ওপর সন্ত্রাসী হামলা হয় বলে অভিযোগ আনেন। বিগত পৌর নির্বাচনে শানে আলম আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করে পরাজিত হন এর পর থেকে আওয়ামীলীগের দুটি গ্রুপে বিভক্ত হয়ে পড়ে।

এ ঘটনার জন্য এক পক্ষ অন্যপক্ষকে দায়ী করলেও এ ঘটনা রাজনৈতিক উদ্দেশ্যমুলক বলে দাবী করেন জাহেদুল আলম। অপর দিকে-সকালে একই সময় পাল্টা বিক্ষোভ করে জাহেদুল আলম এর কর্মী সমর্থকরা। খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামছু উদ্দীন ভুইয়া জানান,পুলিশ ঘটনার তদন্ত করছে, মামলা হলে ব্যবস্থা নেয়া হবে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১ জুন ২০১৬

Related posts