September 24, 2018

খাগড়াছড়িতে ভাষা শহীদদের প্রতি সনাকের বিনম্র শ্রদ্ধা

OLYMPUS DIGITAL CAMERA
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: একুশের চেতনায়, জাগ্রত বিবেক, দুর্জয় তারুণ্য-চাই সুশাসন, জবাবদিহিমূলক গণতন্ত্র, সাম্প্রদায়িক সম্প্রীতি, সম-অধিকার; চাই সহিংসতামুক্ত ও দুর্নীতিমুক্ত প্রিয় স্বদেশ এই শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৬ উপলক্ষে সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ি’র পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

577

এর পর খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সরকারি-বেসরকারি স্কুল-কলেজ, প্রতিষ্ঠান ও সংগঠনের অংশগ্রহণে প্রভাতফেরি অনুষ্ঠিত হয়। সনাক খাগড়াছড়ি’র পক্ষে উপস্থিত ছিলেন সনাক সহ-সভাপতি জহুরুল আলম, সনাক সদস্য- মোঃ আবুল কাশেম, সুপ্তা চাকমা, স্বজন সদস্য- জনাব বিধান রায় বিশ্বাস, মর্তুজা পলাশ, অমলেন্দু মজুমদার, সলিতা চাকমা, অন্তরা তালুকদার, কাজল বরণত্রিপুরা, সহ টিআইবি’র এরিয়া ম্যানেজার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, ইয়েস দলনেতা, সহ-দলনেতাসহ অন্যান্য ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্যবৃন্দ।
578
প্রভাতফেরি পরবর্তী হাসান হাফিজুর রহমান সম্পাদিত একুশে ফেব্রুয়ারি সংকলন গ্রন্থের উপর সনাক সদস্য ও জাবারাং কল্যান সমিতির নির্বাহী পরিচালক মথুরা বিকাশ ক্রিপুরার স ালনায় পাঠ চক্র অনুষ্ঠিত হয়। এতে ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস দলের সদস্যরা অংশগ্রহন করেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts