November 15, 2018

খাগড়াছড়িতে বিএনপির র‌্যালী, আলোচনা ও দোয়া মাহফিল

আল-মামুন,
খাগড়াছড়ি প্রতিনিধিঃ মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোমবার সকাল ১০ টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয় থেকে র‌্যালী করে শহীদ জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরীর সভাপতিত্বে র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভা ও দোয়া-মিলাদ মাহফিল করে। আলোচনা সভায় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম খলিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান মিল্লাত।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মারমা, যুগ্ম সাধারণ সম্পাদক মংসাথোই চৌধুরী,সহ-দপ্তর সম্পাদক মো: আবু তালেব,উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত,পৌর বিএনপির সভাপতি আ:রব রাজা,জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা সেচ্ছা সেবক দলের সভাপতি এসএম তাহের, জেলা কৃষক দলের সভাপতি এম এ হান্নান, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া, জেলা মৎসজীবি দলের সাধরণ সম্পাদক রিয়াজ হোসেনসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা আলোচনা সভায় মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা করে দেশ ও জাতীর জন্য আল্লাহ দরবারে দোয়া প্রার্থনা করেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৩০ মে ২০১৬

Related posts