September 24, 2018

খাগড়াছড়িতে বিএনপির মিছিলে পুলিশী বাঁধা!

আল-মামুন
খাগড়াছড়ি প্রতিনিধিঃ  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় চার্জশীট দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে পুলিশ বাঁধা দেয়। রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিল নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করার চেষ্টা করলে পুলিশী বাঁধায় পরে সংক্ষিপ্ত সমাবেশ  করে নেতাকর্মীরা।

খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে বিক্ষোভ-সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত। এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাষ্টার, সহ-সাংগঠনিক সম্পাদক এম এন আবসার, সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, সাংগঠনিক সম্পাদক ইসতিয়াক আহম্মদ নিপু, পৌর এিনপির সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মিলন, জেলা যুদলের সাধারন সম্পাদক মাহবুব আলম সবুজ, সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা মৎসজীবি দলের সাধারণ সম্পাদক রিয়াদ,জেলা ছাত্র দলের যুগ্ন সম্পাদক মোঃ জাহেদুল প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন,বর্তমান সরকার বেগম খালেদা জিয়াসহ বিএনপির নেতাকর্মীদের একেক পর এক মিথ্যা মামলা দিয়ে কোন ঠাসা করে বিএনপির নেতৃত্বকে বাঁধাগ্রস্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করে বলে শীঘ্রই বাংলাদেশে একটি সিডর উঠবে সে সিডরে শেখ হাসিনার সরকারের পতন ঘটবে।

সমাবেশে বক্তারা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরীর বিরুদ্ধে দুদুকের মিথ্যা মামলায় হয়রানী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিলম্বে বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে ষড়যন্ত্র ও দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের উপর হামলা-মামলা বন্ধ করা না হলে খাগড়াছড়ি থেকে সরকার পতনের কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে বলে হুশিয়ারী জানিয়ে পুলিশ প্রশাসনকে দেশ ও জাতীর মঙ্গলের জন্য নিরপেক্ষ ভূমিকার পালনের আহবান জানান নেতৃবৃন্দরা।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৫ মে ২০১৬

Related posts