September 24, 2018

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী বরাবর স্বারক্ষলিপি

370
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: ১০ম গ্রেড বেতন স্কেলের দাবীতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্বারক্ষলিপি প্রদান করেছে বাংলাদেশ ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন,খাগড়াছড়ি  জেলা শাখা।

রোববার সকাল ১১ টায় খাগড়াছড়ি শহরের শাপলা চত্তরে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন,খাগড়াছড়ি জেলা শাখা। প্রধানমন্ত্রী ঘোষনা মোতাবেক ডিপ্লোমা কৃষিবিদ ও এর সমপদ ধারীরা অবিলম্বে ১০ম গ্রেড বেতন স্কেল বাস্তবায়ন চেয়ে এ মানববন্ধন করে ডিপ্লোমা কৃষিবিদও এর সমপদ ধারীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন খাগড়াছড়ি শাখার সভাপতি জ্যোতি কিশোর বড়–য়া,সাধারণ সম্পাদক নীতি ভূষন চাকমা,সাংগঠনিক সম্পাদক সুজন চাকমা, বাংলাদেশ ডিপ্লোমা কৃষিবিদ (কর্মরত) মিন্টু বড়–য়া প্রমূখ।

এ সময়  বক্তারা বলেন কৃষি মন্ত্রণালয়ের অধীনে কৃষি সম্প্রসারন অধিদপ্তরসহ বিভিন্ন বিভাগে দপ্তরে কর্মরত ডিপ্লোমা কৃষি বিদরা উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও সমমানের পদধারীরা মাঠ পর্যায়ে থেকে কৃষি উৎপাদন বৃদ্ধির মাধ্যমে ক্রমবর্ধমান চাহিদা পুরনে সময়েপয়োগী কৃসি প্রযুক্তি কৃষককের দোড়গড়ায় পৌছে দেয়ার কাজে ডিপ্লোমা বিদ ও সমমানের পদধারীরা গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে।

তাছাড়া সার বিতরন ,তদারকি,কৃষি উপকরন বিতরন,সহায়তা কার্ড বিতরন কৃষকদের আর্থিক সহায়তা কাজের বিতরন কার্যক্রমে তাদের গুরুত্ব পূর্ন অবদান আছে। এ মানববন্ধনে খাগড়াছড়ি জেলার সকল ডিপ্লোমা ও এর সমপদধারীরা অংশ গ্রহন করে। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারক্ষলিপি প্রদান করেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts