September 20, 2018

খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণের চেষ্টা!

274
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষনের চেষ্টা করার খবর পাওয়া গেছে। আজ  সকাল এগারো ঘটিকার দিকে জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী এবং মাইসছড়ি ইউপি চেয়ারম্যান শান্তশীল চাকমা সুত্রে জানা যায়,সকালে এগারো ঘটিকার দিকে মাইসছড়ি মুসলিম পাড়ার বাদশা মিয়ার পুত্র সাইদুল ইসলাম নামে(২০)এক ছাত্রলীগ নেতা পার্শ্ববর্তী মার্মা পাড়ায় গিয়ে জৈনেক কিশোরীকে নিজ বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে এবং মেয়েটির চিৎকারে গ্রামের লোকজনএগিয়ে এসে  সাইদুলকে ধরে ঘরের ভিতর আটক করে রাখে। এলাকার লোকজন থানায় খবর দিলে দুপুরের দিকে  মহালছড়ি থানার ওসি এবং এস আই মেরাজের নেতৃত্বে একদল পুলিশ এবং স্থানীয় নেতৃবৃন্দ ঘটনা স্থলে এসে আমাকে ডেকে বিষয়টি একলক্ষ টাকার বিনিময়ে আপোষ করার জন্য চাপ প্রয়োগ করে, পরে  সম্মতি না দিলে তারা কিশোরী এবং তার মাকে নিয়ে মামলা করার কথা বলে মহালছড়ির থানায় নিয়ে যায়।

এদিকে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মুটোফোনে বলেন কোন নেতা ধর্ষণ করলো সেটা পরিচয় নয় তার আসল পরিচয় তিনি অপরাধি,তবে থানায় অভিযোগদিলে মামলা নেয়া হবে বলে জানান এবং পরবর্তীতে থানায়  মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts