September 21, 2018

খাগড়াছড়িতে আ’লীগের একাংশের কালো পতাকা উত্তোলন

698
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: দলীয় প্রতিহিংসা আর পৌর নির্বাচনের বিরোধের জের ধরে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের একাংশের দলীয় কার্যালয়ে তালা দেয়ার প্রতিবাদে কালো পতাকা উত্তোলন কালো ব্যাস ধারন, কালো পতাকা উত্তোলন ও মানববন্ধন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের আরেক একাংশ।

বুধবার সকাল ১০ টায় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল আলমের নেতৃত্বে এ কর্মসূচী পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাঠোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, সদর যুবলীগের সা:সম্পাদক স্বজল দাশ, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ,জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার আহবায়ক নূন নবী, সদস্য সচিব শাহাব উদ্দিন সরকার,জেলা মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক মানিক পাঠোয়ারী প্রমূখ।
699
এ সময় সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল আলম অভিযোগ করে বলেন পৌরনির্বাচনের পর থেকে খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লালের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে যে অগনতন্ত্রারিক আচারনের প্রতিবাদে এই কর্মসূচী। এ সময় তিনি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বিরোধী শক্তির সাথে আতাত করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগকে নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ করেন।

উল্লেখ্য যে, গত ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের একাংশ খাগড়াছড়ি পৌরসভায় আওয়ামীলীগের প্রার্থী মোঃ শানে আলম পক্ষে কাজ না করার পর থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ দুই অংশে বিভক্ত হয়। এবং খাগড়াছড়ি পৌরসভায় আওয়ামীলীগের প্রার্থী পরাজিত হওয়ার পর থেকে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে তালা মেরে দেয়া হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts