September 22, 2018

খলনায়কের ভূমিকায় নায়ক মেহেদী

500
বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়ক মেহেদীর পরিচয় নতুন করে তুলে ধরার প্রয়োজন নেই। সবাই চেনেন তাকে। খোলস বদলে ৯ বছর পরে আবারও চলচ্চিত্রে ফিরেছেন এই নায়ক।‘পাগল তোর জন্যরে’ খ্যাত নির্মাতা মঈন বিশ্বাসের নতুন ছবি ‘বুলেট বাবু’ তে দেখা যাবে তাকে।

আগামী ১১ মার্চ মুক্তি পাবে চলচ্চিত্রটি। আগের রূপে নয়, প্রায় নয় বছর পর রূপ পাল্টে চলচ্চিত্রে ফিরছেন মেহেদী। তার চরিত্রেও থাকছে নতুন চমক।

নির্মাতা মঈন বিশ্বাস জানান, তার ‘বুলেট বাবু’ চলচ্চিত্রে খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন মেহেদী। নয় বছর বছর পর খল নায়ক হিসেবে তার অভিষেক হতে যাচ্ছে।

মঈন বিশ্বাস বলেন, ‘ছবিটি শতভাগ রোমান্টিক-অ্যাকশন ঘরানার। এখনকার ছবির শুরু দেখলেই শেষ বলে দেওয়া যায়। ‘বুলেট বাবু’ ছবির কাহিনীটি এমন যে শেষ দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে। এই ছবির চমক শুধু মেমেদী না, আরও আছেন আলেকজান্ডার, ওমর সানি। তাদেরও নতুন ভাবে আবিস্কার করবে দর্শক।’

ছবিতে আরও অভিনয় করেছেন- রোহান, সাদেক বাচ্চু, ইমু, শাকিরা, শিবা সানু প্রমুখ। একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন আইটেম কন্যা বিপাসা কবির। ছবিতে গান থাকছে মোট পাঁচটি। সঙ্গীত আয়োজন করেছেন বেলাল খান ও ফিরোজ প্লাবন। গান গেয়েছেন ইমরান, পড়শি, বেলী, মুন প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts