November 14, 2018

কয়লা ক্রয়ে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ ব্যবসায়ীদেরকে সম্মাননা


মেহেদী হাসান উজ্জল,
দিনাজপুর প্রতিনিধিঃ
দেশের উত্তরা লের দিনাজপুরের  বড়পুকুরিয়া কয়লাখনিতে উৎপাদিত কয়লা বেসরকারি খাতে কয়লা ক্রয়ে বিশেষ অবদান রাখায় ১০ জন কয়লা ব্যবসায়ীকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেছেন কয়লা খনি কতৃপক্ষ।

গত ১১ জুন বিকেল সাড়ে তিনটায় বড়পুকুরিয়া কয়লাখনির অফিসার্স ক্লাব চত্বরে তাদের আয়োজনে বড়পুকুরিয়া কয়লাখনির উৎপাদিত কয়লার বহুমুখি ব্যবহার, গুণগত মান ও ভবিষ্যত সম্ভাবনা সম্পর্কে কয়লার ব্যবহারকারী, ব্যবসায়ী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে আয়োজিত কয়লা ক্রেতা সম্মেলনে এই সম্মাননা প্রদান করা হয়।

বড়পুকুরিয়া কয়লা খনির অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ আবুল কাশেম প্রাধানিয়ার সভাপতিত্বে আয়োজিত ক্রেতা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা  মন্ত্রী এড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পেট্রোবাংলার পরিচালক মো. তৌহিদ হাসান খান, খনির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আমিনুজ্জামান ও মহাব্যবস্থাপক (জিএম) হাবিব উদ্দিন আহম্মেদ প্রমূখ।

অনুষ্ঠানে খনির উৎপাদিত কয়লা বেসরকারি খাতে ক্রয়ে বিশেষ অবদান রাখায় ১০টি প্রতিষ্ঠানকে সেরা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করে প্রতিষ্ঠানের সত্বাধিকারীদেরকে সম্মাননা প্রদানসহ সনদপত্র প্রদান করেন প্রাথমিক ও গণশিক্ষা  মন্ত্রী এড. মো. মোস্তাাফিজুর রহমান ফিজার এমপি।

সম্মাননা ও সনদ পাওয়া সেরা ১০ প্রতিষ্ঠানের মধ্যে ফুলবাড়ীর মেসার্স গুপ্তা ব্রিক্সের সত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী রাজু কুমার গুপ্তা এবং মেসার্স আমিন বিক্সের সত্বাধিকারী মো. রুহুল আমিন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১২ মে ২০১৬

Related posts