September 26, 2018

কড়া নিরাপত্তায় দুদিন বন্ধ থাকবে বঙ্গবন্ধু স্টেডিয়াম!

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া ফুটবল দলের খেলার সময় সব ধরনের যানচলাচল দুইদিন বন্ধ থাকবে বঙ্গবন্ধু স্টেডিয়াম এলাকায়। তাছাড়া ওই এলাকার সব দোকানপাটও বন্ধ রাখা হবে। রাস্তায় কোন প্রকার হৈ হুল্লোড় বা দল বেঁধে চলাচল করা যাবে না।

আজ বৃহস্পতিবার আন্তঃমন্ত্রণালয়ের সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আগামী ১৭ নভেম্বর ম্যাচটি অনুষ্ঠিত হবে। এজন্য ১৬ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এলাকায় সকল দোকানপাট ও সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হবে। নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করতেই এ ব্যবস্থাপনা গ্রহন করা হচ্ছে বলে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আন্তর্জাতিক এ ম্যাচটি সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজন এবং এর ম্যাচটিকে সামনে রেখে নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে’ এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভায় বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার কর্মকর্তা ও অস্ট্রেলিয়া জাতীয় ফুটবল দলের খেলোয়াড়দের বাংলাদেশে অবস্থানের সময় সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করা হয়েছে বলে জানা গেছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব মীর খুরশীদ আনোয়ারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র, যুব ও ক্রীড়া, তথ্য ও পররাষ্ট্র মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সংস্থা ও মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Stop playing the Bangobongo Stadium for two doys

Related posts