November 21, 2018

কোয়ান্টিকোর সেটে আহত প্রিয়াঙ্কা

priyanka

অনলাইন ডেস্ক : মার্কিন টিভি সিরিয়াল ‘‌কোয়ান্টিকো’‌র শুটিং সেটে পড়ে গিয়ে আহত হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত কিছুদিন তাকে শোয়ে দেখা যাবে না।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, শুক্রবার শুটিং চলাকালীন পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত লাগে প্রিয়াঙ্কার। সেট থেকেই তাকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তবে চোট তেমন গুরুতর নয়।

কিছুক্ষণ পরই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তবে চিকিৎসকরা তাকে সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ দিয়েছেন। আপাতত বাড়িতেই বিশ্রাম নেবেন তিনি। শো থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন।

তবে কোয়ান্টিকো বন্ধ হবে না। শোয়ের শুটিং হয় প্রিয়াঙ্কাকে ছাড়াই। তিনি যতদিন না সুস্থ হয়ে উঠবেন, তাকে ছাড়াই শুটিং চলবে।

প্রিয়াঙ্কার এক ঘনিষ্ঠ সূত্রে গেছে, চিকিৎসকদের নির্দেশ মতো বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন প্রিয়াঙ্কা। আপাতত সুস্থ আছেন। দিন কয়েকের মধ্যেই শুটিং শুরু করবেন।

কোয়ান্টিকো সিজন ২-এর শুটিংয়ে এখন লস অ্যাঞ্জেলসে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিন দুই আগে তিনি গোল্ডেন গ্লোবের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২৬ মে তার হলিউড ছবি ‘‌বেওয়াচ’‌ মুক্তি পাবে। হলিউডে এটাই তার প্রথম ছবি। খুব দ্রতই হলিউডের কাজ শেষ করে বলিউডের ছবিতে ফিরবেন প্রিয়াঙ্কা।

Related posts