November 19, 2018

কোহলিকে অপহরণ!

ডেস্ক রিপোর্টঃ  সবে মাত্র আইপিএল শেষ। দুর্দান্ত ফর্মে থাকা বিরাট কোহলি এখন কিছুদিনের জন্য বিশ্রামে যাবেন এটাই স্বাভাবিক। যার জন্য জিম্বাবুয়ে সফরে টিম নিয়ে যাচ্ছেন এম এস ধোনি। ঠিক সেই মুহূর্তে এ কী খবর এলো! বিরাটকে নাকি অপহরণের ছক আঁকা হচ্ছে! তবে খবরটা শুনে আৎকে ওঠার কোন কারণ নেই। আসলে বলিউডের আসন্ন ছবি ‘ঢিসুম’-এ নাকি এমন চিত্রনাট্যই সাজানো হয়েছে। ওই ছবিতেই বর্তমান সময়ে ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলিকে কিডন্যাপ করা হবে।

ভারতীয় মিডিয়ায় আসন্ন সিনেমা ‘ঢিসুম’ সম্পর্কে বর্ণনা দিতে গিয়ে সাজিদ নাদিয়াদওয়ালা এবং রোহিত ধাওয়ান জানান, প্রধান চরিত্র সাকিব সলিমস অভিনয় করেছেন বিরাট কোহলির ভূমিকায়। সিনেমার শেষ মুহূর্তে দেখা যাবে তিনি কিডন্যাপ হয়ে গেছেন।

সাকিব সলিম নামে যে চরিত্রটি চিত্রায়ন করা হয়েছে এই সিনেমায়, সেখানে দেখা যাচ্ছে তিনি একজন ক্রিকেটার এবং শুধু ভারতই নয়, পুরো ক্রিকেট বিশ্বে তুমুল জনপ্রিয়। দুর্দান্ত ফর্ম নিয়ে খেলছেন এবং নিজের দলকে একের পর এক জয় এনে দিচ্ছেন। এক পর্যায়ে দেখা যাবে প্রতিপক্ষের হাতে কিডন্যাপ হয়ে গেলেন সেই বিশ্বজয়ী ক্রিকেটার। এভাবেই বিভিন্ন ক্লাইমেক্স দিয়ে বানানো হয়েছে সিনেমার গল্পটি।

সিনেমার প্রচার যাতে তুঙ্গে ওঠে, সে জন্য সোশ্যাল মিডিয়ায় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বিরাট কোহলির সঙ্গে সাকিব সলিমসের একটি ছবি ছেড়ে দিয়েছে। যেটা হয়ে গেছে এখন ভাইরাল। যে কারণে সিমেনা মুক্তি পাওয়ার আগেই তার আলোচনা চলছে ভারতের সর্বত্র। তবে যে বিরাটকে নিয়ে এত কাহিনী তাকে বিষয়টি জানানো হয়েছে কিনা তা অবশ্য নির্মাতারা বলেননি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৩১ মে ২০১৬

Related posts