December 10, 2018

কোরিয়ার লটারী বিজয়ী হলেন বিশ্বনাথের দুই যুবক

0122222মো. আবুল কাশেম, বিশ্বনাথ (সিলেট) থেকে :: কাজী তোফায়েল আহমদ টিপু কোরিয়ার লটারীতে বিজয়ী হয়েছেন। ভাগ্যবান বিজয়ীর পাসপোর্ট নাম্বার হচ্ছে বিপি-০১৫৬৯৮। ৬ মার্চ মঙ্গলবার ফলাফল প্রকাশ হলে ফলাফলে তালিকায় চলে আসে কাজী মো. তোফায়েল আহমদ টিপুর নাম। ভাগ্যবান কাজী তোফায়েল আহমদ টিপু বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের আলাপুর গ্রামের জিয়াউল হকের পুত্র।

এ ব্যাপারে কোরিয়া লটারী বিজয়ী কাজী মো. তোফায়েল আহমদ টিপু জানান, কোরিয়া লটারী অনলাইনে ফরম পুরণ করে দিয়েছিলাম। ৬ মার্চ মঙ্গলবার খবর নিয়ে জানতে পারি আমি লটারীতে বিজয়ী হয়েছি। এতে আমি খুব খুশি। আমি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় করি।

অপর যুবক,মোহাম্মদ ফখরু মিয়া কোরিয়ার লটারীতে বিজয়ী হয়েছেন। ভাগ্যবান বিজয়ীর পাসপোর্ট নাম্বার হচ্চে বিএল ০৫৯০৩১৮। গত ৪ মার্চ বিশ্বনাথ শহরের সুসমিতা লাইব্রেরী থেকে অনলাইনে কোরিয়ার লটারী পুরণ করেন তিনি। ৬ মার্চ মঙ্গলবার ফলাফল প্রকাশ হলে ফলাফলে তালিকায় চলে আসেন ফখরু মিয়া। ভাগ্যবান মোহাম্মদ ফখরু মিয়া বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মৃত: সোনাফর আলীর পুত্র।

এ ব্যাপারে কোরিয়া লটারী বিজয়ী মোহাম্মদ ফখরু মিয়া জানান, সাংবাদিক তজম্মুল আলী রাজু’র মাধ্যমে জানতে পারি সুসমিতা লাইব্রেরী থেকে কোরিয়ার লটারী অনলাইনে ছাড়া হয়। বিষয়টি গুরুত্ব দিয়ে আমি এখানে আসি এবং আমার ফরমটি সাংবাদিক তজম্মুল আলী রাজু ও সুসমিতা লাইব্রেরীর পরিচালক সমরেন্দ্র বৈদ্য সমর বাবু পুরণ করে দেন। ৬ মার্চ খবর নিতে না পারলেও ৭ মার্চ খবর নিয়ে জানতে পারি আমি লটারীতে বিজয়ী হয়েছি। এতে আমি খুব খুশি। আমি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় করি। আল্লাহ যেন আমার আশা পুরণ করেন।

Related posts