September 25, 2018

কেন প্রেমিককে ঈর্ষান্বিত করবেন?

প্রেমিককে একটু ঈর্ষান্বিত করেই দেখুন

প্রেমে ঈর্ষা খুব স্বাভাবিক ব্যাপার। তাই নারী বা পুরুষ উভয়ের মধ্যেই ঈর্ষা কাজ করে। নারীদের মধ্যে কি সেটা একটু বেশি কাজ করে? সেটা করতেই পারে, তবে পুরুষদের মধ্যে অনেকেই খুব বেশি আবেগ বা অনুভূতি প্রকাশ করে না। এমনকি পুরুষরা ঈর্ষাটাও প্রকাশ করে না। কিন্তু প্রেমিক পুরুষকে ঈর্ষান্বিত দেখলে মেয়েরা কি আনন্দ পায়?

মেয়েরা অনেক সময় দেখতে চায় তার প্রেমিক তাকে কতটা ভালোবাসে, এ জন্য তাকে ইর্ষান্বিত করতেও পিছপা হয় না। যাদের সম্পর্কের বয়স অনেকদিন কিন্তু সেই তুলনায় অনুভূতিটা একটু কম, তারা তাদের প্রেমিককে একটু ঈর্ষান্বিত করেই দেখুন না, ভালোবাসা কতটুকু বাকি আছে?

লাইফস্টাইল বিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাইয়ে কীভাবে প্রেমিককে ঈর্ষান্বিত করবেন সে সম্বন্ধে কিছু উপায়ের কথা বলা হয়েছে।

যা কিছুই হোক আপনার কিছু যায়-আসে না। এই আচরণ যদি করতে পারেন তাহলে আপনার অনেক কাজে লাগবে। কারণ এমন আচরণ করলে পুরুষরা অনেক চিন্তায় পড়ে যায়। কেন আপনি তাকে পাত্তা দিচ্ছেন না এটা ভেবে সে আপনার সঙ্গে কথা বলার চেষ্টা করবে। আপনার এই পরিবর্তনের জন্য সে আপনার সঙ্গে কথা বলা বাড়িয়ে দেবে, আপনাকে সঙ্গ দেওয়ার চেষ্টা করবে। এই উপায়ে সহজেই আপনি তাকে ইর্ষান্বিত করতে পারবেন।

একসঙ্গে কোথাও যেতে হলে কখনোই একবার বলার সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাবেন না। মনে রাখবেন, বলার সঙ্গে সঙ্গে রাজি হলেই পুরুষদের এই ব্যাপারে আগ্রহ কমে যায়। তাই আপনি অনেক ব্যস্ত আছেন এটা প্রমাণ করার চেষ্টা করুন। এবং সময় অনুযায়ী না গিয়ে নিজের মতো করে যাওয়ার চেষ্টা করুন। সেটা রাতে বাইরে খাওয়া হতে পারে আবার ঘুরতে যাওয়া হতে পারে কিংবা সিনেমা দেখতে যাওয়াও হতে পারে। এই অপেক্ষাই তাকে আপনার প্রতি আরো আকৃষ্ট করতে সাহায্য করবে।

কখনোই ফোনে প্রথম রিং বাজার সঙ্গে সঙ্গেই রিসিভ করবেন না। অথবা মেসেজ করার সঙ্গে সঙ্গে আপনি মেসেজ পাঠাবেন না। আপনি যখনই দেরিতে সাড়া দেবেন তখনই সে চিন্তায় পড়ে যাবে আর আপনার প্রতি আকর্ষণ বোধ করবে। ফোন একবার-দুবার বাজার পর রিসিভ করুন আর মেসেজ পাঠানোর কিছুক্ষণ পর উত্তর দিন। আজই করে দেখুন, ফল নিজেই দেখতে পারবেন।

প্রেমিককে সব কিছু বলতে যাবেন না। আপনার সম্বন্ধে সব জেনে ফেললে সে আগ্রহ হারিয়ে ফেলবে। তাই আজ থেকে নিজেকে আড়াল করতে শিখুন। আপনার প্রতি কৌতূহলী মনোভাবই তাকে আবেগি করে তুলবে।

প্রেমিকের মনে ঈর্ষা তৈরি করার সবচেয়ে সহজ উপায় হলো তাকে ছাড়া বন্ধুদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। পুরুষরা মনে করে তাদের প্রেমিকা শুধু তার সঙ্গেই সুখে থাকে। এই ভুলটা যখনই ভেঙে যাবে, তখনই তার মধ্যে ঈর্ষা কাজ করবে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts